Inqilab Logo

রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভিষেক ম্যাচেই মাথায় আঘাত পেয়ে হাসপাতালে ক্যারিবিয়ান ক্রিকেটার

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০২১, ৩:০৫ পিএম
শ্রীলঙ্কার গলে আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছে ওয়েস্ট ইন্ডিজ ও শ্রীলঙ্কা। ম্যাচটিতে ক্যারিবিয়ানদের হয়ে অভিষেক হয় জেরেমি সোলজানোর। কিন্তু নিজের অভিষেক ম্যাচেই মাথায় আঘাত পেয়ে হাসপাতালে যেতে হয়েছে তাকে। 
ম্যাচের প্রথম দিনের প্রথম সেশনের ২৪তম ওভার করা রস্টন চেজের করা বল পুল করেন করুনারত্নে। তা সরাসরি আঘাত হানে শর্ট লেগে ফিল্ডিং করা জেরেমি সোলজানোর হেলমেটের গ্রিলে। এরপর তিনি মাঠে শুয়ে পরেন। বলটি যেহেতু ভালো জোরেই আঘাত করে ফলে তিনি ভালোই আঘাত পান। বেশ খানিকটা সময় তাকে মাঠে চিকিৎসা দেন দলের ডাক্তাররা। 
 
এরপর তাকে মাঠ থেকে বের করে নিয়ে যাওয়া হয়। তখন তার মাথা তোয়ালে দিয়ে ঢাকা ছিল। তখন মাঠের বাইরে দাড়িয়ে থাকা অ্যাম্বুলেন্সে করে তাকে নেওয়া হয় হাসপাতালে। 
 
ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড টুইটারে জানিয়েছে হাসপাতালে  জেরেমির মাথায় স্ক্যান করা হবে। এরপর বোঝা যাবে তার মাথার আঘাতটা কতটুকু গুরুতর। তারা তার দ্রুত সুস্থতা কামনা করেছে।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ