Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

নির্বুদ্ধিতা নাকি অহংকার, কী কারণে অশ্লীল মেসেজ দিয়েছিলেন বুঝতে পারছেন না পেইন

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০২১, ২:৪২ পিএম
তাসমানিয়া ক্রিকেটের এক নারী কর্মীকে ২০১৭ সারে অশ্লীল বার্তা ও ছবি পাঠিয়েছিলেন সদ্য বিদায়ী অস্ট্রেলিয়ার টেস্ট অধিনায়ক টিম পেইন। যা কয়েকদিন আগে প্রকাশ হয় এবং পেইন অধিনায়কত্ব ছেড়ে দিতে বাধ্য হন। 
 
তবে কি কারণে তিনি ওই সময় ওই নারী কর্মীকে অশ্লীল মেসেজ পাঠিয়েছিলেন তা নিজেই বুঝতে পারেন না পেইন। তিনি একটি সাক্ষাতকারে বলেছেন, ওই ঘটনার পরের দিন থেকেই তিনি নিজের সঙ্গে যুদ্ধ করছেন কি কারণে এমন কাজ করেছেন! এমনকি তিনি অনেকবার খুঁজে বের করার চেস্টা করেছেন কি কারণে এ কাজ করলেন। 
 
এ ব্যপারে পেইন বলেন, ‘এটি নিয়ে আমি প্রতিদিন মনের সঙ্গে যুদ্ধ করছি। কেন আমি সেই মেসেজগুলো দিয়েছিলাম। খুব সম্ভবত এটা ছিল নিছকই একটি নির্বুদ্ধিতা। নাকি টেস্ট দলের অধিনায়ক হিসেবে আমার অহংকারের কারণে? না-কি চাটুকারিতা ছিল?।’ হেরাল্ড সানকে বলেন পেইন। 
 
‘নাকি এটি বিপদজনক ও অশালীন ছিল এ কারণে?। আমি জানি না। কিন্তু আমার আক্ষেপ এটি হোক আমি চাইনি। আর এটি সারাজীবন দুঃখ করার মতো একটি বিষয়। 
 
এদিকে পেইনের স্ত্রী বলেছেন চার বছর আগের ঘটনা নিয়ে তার স্বামীকে এখন কেন হেনস্তা করা হচ্ছে তা তিনি বুঝতে পারছেন না।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ