Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

ম্যানইউ কোচ সুলশার বরখাস্ত

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০২১, ১:২০ পিএম
ইংলিশ প্রিমিয়ার লিগে গতকাল ওয়াটফোর্ডের বিপক্ষে ৪-১ গোলের ব্যবধানে হেরেছে ম্যানচেস্টার ইউনাইটেড। আর নিজেদের চেয়ে শক্তির বিচারে অনেকে পিছিয়ে থাকা দলের বিপক্ষে হারার কারণে বরখাস্ত করা হয়েছে কোচ ওলে গানার সুলশারকে। ওয়াটফোর্ডের বিপক্ষে হারার পর ম্যানইউর বোর্ডের কর্মকর্তারা দীর্ঘ পাঁচ ঘন্টা বৈঠক করে সুলশারকে বরখাস্ত করার সিদ্ধান্ত নেন। এ মৌসুমেই তিন বছরের নতুন চুক্তি করেছিলেন সুলশার। কিন্তু এক মৌসুমও পুরোপুরি শেষ করতে পারলেন না তিনি। 
 
ম্যানইউ এ মৌসুমের শুরু  থেকেই ধুঁকছে। বিশেষ করে প্রিমিয়ার লিগে তাদের অবস্থা খারাপ। পরিস্থিতি এমন দাঁড়িয়েছে পয়েন্ট টেবিলের শীর্ষ চারে থেকে তারা চ্যাম্পিয়ন্স লিগে খেলতে পারবে কি-না এটি নিয়ে সন্দেহ আছে। একের পর এক ম্যাচের ফলাফল তাদের বিপক্ষে গেছে। তখন থেকেই সুলশারের চাকরি যায় যায় অবস্থা। গতকাল রাতে ওয়াটফোর্ডের বিপক্ষে হারার তার বিদায়ঘন্টা বেজেই যায়। 
 
ম্যানইউর কর্তাদের বিশ্বাস দলে, যে খেলোয়াড়রা আছেন তাদের দলকে জয় এনে দেয়ার ক্ষমতা আছে। কিন্তু কোচের কৌশলের কারণে বার বার হোঁচট খেতে হচ্ছে। আর এ কারণে তারা নতুন কারো হাতে দায়িত্ব দিতে চায়। 
 
ম্যানইউর নতুর কোচ হওয়ার দৌড়ে এগিয়ে আছেন রিয়াল মাদ্রিদের সাবেক কোচ জিনেদিন জিদান। ব্রেন্ডন রজার্স ও রোনাল্ড কোম্যান।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ