Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বাংলাদেশ দলে দুই পরিবর্তন

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০২১, ১:৪২ এএম
পাকিস্তানের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের তৃতীয় ম্যাচের আগে স্কোয়াডে পরিবর্তন এনেছে বিসিবি। আগের স্কোয়াডে থাকা সাইফ হাসান ও মোস্তাফিজুর রহমানের বদলে দলে নেয়া হয়েছে পারভেজ ইমন ও পেসার কামরুল ইসলাম রাব্বিকে। 
 
প্রথম দুই ম্যাচে আশানুরূপ ফলাফল না করতে পারায় অভিষিক্ত সাইফকে দল থেকে বাদ দেয়া হয়েছে। সিরিজের প্রথম ম্যাচে ১ রান ও দ্বিতীয় ম্যাচে ০ রান করে ফেরেন তিনি।  
 
অপরদিকে মোস্তাফিজকে তৃতীয় ম্যাচে রাখা হয়নি, কারণ দ্বিতীয় ম্যাচে একজন দর্শক তার কাছে চলে যায়। এতে করে তিনি যে বায়ো বাবলে ছিলেন সেটি শেষ হয়ে গেছে। ফলে তাকে অনিচ্ছাকৃতভাবে বাদ দিতে হয়েছে। 
 
পারভেজ ইমন যদি শেষ ম্যাচে সাইফের বদলে ওপেনার হিসেবে খেলার সুযোগ পান তাহলে তার অভিষেক হবে জাতীয় দলের হয়ে। অপরদিকে মোস্তাফিজের জায়গায় কামরুল ইসলাম রাব্বি খেললে টি-টোয়েন্টিতে অভিষেক হবে তার। এর আগে টাইগারদের হয়ে সাতটি টেস্ট ম্যাচ খেলেছেন তিনি।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ