Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

নেত্রকোনায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে পৃথক দুটি মামলা

প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

নেত্রকোনা জেলা সংবাদদাতা : নারী নির্যাতন ও নারী নির্যাতনের প্রতিবাদ করায় জেলা যুবলীগ নেতা টিপুলকে কুপিয়ে জখমের ঘটনায় বহুল আলোচিত নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার দলপা ইউনিয়নের চেয়ারম্যান আমিনুর রহমান খান পাঠান অলিসহ তার ক্যাডার বাহিনীর বিরুদ্ধে আদালতে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে। এদিকে চেয়ারম্যানের বিরুদ্ধে নারী নির্যাতনের মামলা দায়ের করার পর মামলার তিন স্বাক্ষীসহ ৪ জন গত সোমবার রাত থেকে নিখোঁজ রয়েছে। এনিয়ে এলাকাবাসীর মাঝে চরম উদ্বেগ, উৎকণ্ঠা ও আতংক বিরাজ করছে।
বুধপাশা গ্রামের হত দরিদ্র্য সজল মিয়ার স্ত্রী নির্যাতিতা জুলেখা খাতুন বাদি হয়ে চেয়ারম্যানসহ ৬ জনকে আসামি করে গত রোববার নারী ও শিশু নির্যাতন দমন আদালতে মামলা দায়ের করেন। বিজ্ঞ আদালত মামলাটি আমলে নিয়ে কেন্দুয়া থানার ওসিকে সুষ্ঠ তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা নেয়ার নির্দেশ প্রদান করেন। অপরদিকে যুবলীগ নেতা টিপুলকে কুপিয়ে হত্যা চেষ্টার দায়ে মনাং গ্রামের টিপুলের ভাই হলুদ মিয়া বাদি হয়ে চেয়ারম্যানসহ ১০ জনকে আসামি করে গতকাল মঙ্গলবার দুপুরে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করেন। বিজ্ঞ বিচারক অভিযোগটি আমলে নিয়ে কেন্দুয়া থানার ওসিকে নিয়মিত মামলা হিসেবে গ্রহণ করে ৭ দিনের মধ্যে আদালতকে অবহিত করার নির্দেশ প্রদান করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নেত্রকোনায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে পৃথক দুটি মামলা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ