Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

বন্দরে আলু মানবের সন্ধান : উন্নত চিকিৎসার প্রয়োজন

প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার : এবার বৃক্ষ মানবের পর বন্দরে আলু মানবের সন্ধ্যান পাওয়া গেছে। আঃ লতিফ (৪৫) নামের ব্যক্তি সারা শরীরে আলুর মতো বড় বড় টিউমারের মতো গোটা রয়েছে। দীর্ঘ ২০ বছর যাবৎ তিনি এ রোগে ভুগছেন। আলু মানব আঃ লতিফ বন্দরের কুশিয়ারা এলাকার মৃত সাবেদ আলী মিয়ার ছেলে। দেশে বহু চিকিৎসা করেও তিনি এ রোগ থেকে মুক্তি পাননি। ডাক্তাররা তাকে ভারতের মাদ্রাজে গিয়ে চিকিৎসা করানোর পরামর্শ দিয়েছেন। হতদরিদ্র আঃ লতিফ দেশে চিকিৎসা করানোর মতো অর্থ নেই তাই তিনি সারা শরীরে এ রোগ নিয়ে বেঁচে আছেন।
আলু মানব আঃ লতিফ জানান, তিনি দীর্ঘ ২০ বছর যাবৎ এ রোগে ভুগছেন। জমি-জমা বিক্রি করে তার শরীরের চিকিৎসা করে সে নি:স্ব হয়ে গেছেন। এখন তার স্কুল পড়ুয়া ছেলে আঃ রহমানের শরীরেও এ রোগ দেখা দিয়েছে।
এ রোগের উপসর্গ তিনি বলেন, এ রোগের কারণে তার শরীরে ছুলকানি ও জ্বালা পোড়া করে। পুরো শরীরটা তার কুৎসিত হয়ে গেছে। তাই তিনি দেশের ধনবানদের প্রতি আবেদন জানান, তাকে চিকিৎসার জন্য সাহায্য করার জন্য। সাহায্য পাঠানোর ঠিকানা আঃ লতিফ, জনতা ব্যাংক, নবীগঞ্জ শাখা বন্দর, নারায়ণগঞ্জ। একাউন্ট নং-০১০০০৪৬০৫৫৮৬৬।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বন্দরে আলু মানবের সন্ধান : উন্নত চিকিৎসার প্রয়োজন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ