Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আরো ‘তেরো’ রান করতে পারলে ভালো হতো, মনে হচ্ছে মাহমুদউল্লাহর

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০২১, ৬:৪৯ পিএম
পাকিস্তানের বিপক্ষে জয়ের খুব কাছে গিয়েও হারের স্বাদ পেতে হয়েছে বাংলাদেশকে। ম্যাচটিতে ১২৭ রান করে মাহমুদউল্লাহ বাহিনী। এই রান করেই বাবর আজমের দলকে কাঁপিয়ে দিয়েছিল টাইগাররা। কিন্তু শেষ দিকে শাদাব খান ও মোহাম্মদ নওয়াজ ম্যাচটা বের করে নেন ১৫ বলে ৩৬ রানের পার্টনারশিপ গড়ে। অথচ ম্যাচটির উপর শুরু থেকেই নিয়ন্ত্রণ ছিল বাংলাদেশের। কারণ মাত্র। ২৪ রানেই পাকিস্তানের চারটি উইকেট তুলে নিয়েছিল বাংলাদেশ । কিন্তু কপাল খারাপ! শেষ হাসিটা হাসল পাকিস্তানই। 
 
তবে বাংলাদেশের দলপতি মাহমুদউল্লাহ রিয়াদের মনে হচ্ছে ম্যাচটিতে ১৪০ রান করতে পারলে কিছু একটা হতে পারত। মানে বাংলাদেশ যেহেতু ১২৭ রান করেছে, ফলে তার মনে হয় আর ১৩টি রান করতে পারলে বাংলাদেশের জয়ের সম্ভাবনা থাকত। ম্যাচ শেষে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে এমনটি বলেন টাইগার অধিনায়ক। 
 
‘আমি মনে করি যখন টসে জিতে আমরা ব্যাটিং নেই তখন মনে হয়েছিল ব্যাটিংয়ের জন্য উইকেটটি বেশ ভালো, তবে বোলারদের জন্যও সহায়ক মনে হয়েছিল। আশা করি কাল (দ্বিতীয় ম্যাচে) আরো ভালো পরিকল্পনা নিয়ে আসতে পারব আমরা। ১৪০ রান হলে ভালো হতো, কিন্তু আমরা ১২৭ রান করে ভেবেছিলাম যদি তাড়াতাড়ি কিছু উইকেট তুলে নিতে পারি তাহলে হবে। যেটি আমাদের বোলাররা করেছিল। তাসকিন, ফিজ, মাহাদী করেছিল এটি। আমরা জয়ের খুব কাছে ছিলাম। কিন্তু সব কৃতিত্ব তাদের শেষ দুই ব্যাটসম্যানের।’ ম্যাচ শেষে বলেন মাহমুদউল্লাহ।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ