Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

করোনায় সিলেটে আক্রান্ত ৫ জন, বাড়ছে সুস্থতা

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০২১, ৪:৫৭ পিএম

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন আরও ৫জন সিলেটে। সর্বশেষ চব্বিশ ঘন্টায় নমুনা পরীক্ষার তুলনায় শনাক্তের হার ০ দশমিক ৬১ ভাগ।

স্বাস্থ্য অধিদফতর সিলেট বিভাগীয় সিলেটে কার্যালয় প্রদত্ত তথ্যে, শুক্রবার (১৬ নভেম্বর) সকাল ৮টা থেকে বুধবার (১৭ নভেম্বর) সকাল ৮টার মধ্যে সিলেটে করোনা ভাইরাস থেকে সুস্থ হয়েছেন ১৬ জন। সব মিলিয়ে করোনা থেকে সুস্থ হয়েছেন ৪৯ হাজার ২৫৮ জন সিলেট বিভাগে। এছাড়া করোনায় সিলেট বিভাগে ১১৮০ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ওসমানী মেডিক্যাল হাসপাতালে মৃত্যু হয়েছে ১১৮ জনের। এছাড়াও সিলেট জেলায় করোনায় মৃতের সংখ্যা ৮৬৮ জনের। মৃতদের মধ্যে সুনামগঞ্জের ৭৪ জন, মৌলভীবাজারের ৭২ জন ও হবিগঞ্জের ৪৮ জন রয়েছেন। এদিকে, সর্বশেষ চব্বিশ ঘন্টায় সিলেট বিভাগে ৫ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। এর মধ্যে সিলেট শনাক্ত হন ৪ জন ও ১ জন রয়েছেন হবিগঞ্জে। ৮২৫ জনের নমুনা পরীক্ষা করে শনাক্ত করা হয় তাদের। শনাক্তের হার ০ দশমিক ৬১ ভাগ। সবমিলিয়ে বিভাগে করোনাক্রান্তের সংখ্যা এখন ৫৪ হাজার ৯৪০ জন। এর মধ্যে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ৪৮৫৫ জন সহ সিলেট শনাক্তের সংখ্যা ৩৩ হাজার ৮৬৮ জন। সুনামগঞ্জের ৬২৪৫ জন, মৌলভীবাজারের ৮১৭১ জন ও ৬৬৫৬ জন রয়েছেন হবিগঞ্জে।
সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. হিমাংশু লাল রায় বলেন, সর্বশেষ চব্বিশ ঘন্টায় বিভাগে সুস্থ হয়েছেন ১৬ জন। সুস্থ হওয়াদের মোট সংখ্যা এখন ৪৯ হাজার ২৫৮ জন। এছাড়া করোনা আক্রান্ত হয়ে ৪জন করোনা রোগী ভর্তি আছেন সিলেট জেলার বিভিন্ন হাসপাতালে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

৫ ফেব্রুয়ারি, ২০২৩
১০ ডিসেম্বর, ২০২২
৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ