Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পাওয়ার প্লে শেষে বিপদে পাকিস্কান

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০২১, ৪:৩৪ পিএম
বাংলাদেশ পাকিস্তানের বিপক্ষে প্রথমে ব্যাট করে ১২৮ রান করে। এই রানে হয়ত খুব বেশি প্রতিরোধ করতে পারবে না টাইগাররা। এমনটি ভেবেছিল সকলে। তবে উল্টো পাকিস্তান চরম চাপে পরেছে। তারা পাওয়ার প্লেতে মাত্র ২৪ রান তুলে চারটি উইকেট হারিয়েছে। 
 
বাংলাদেশের দেয়া ১২৮ রানের টার্গেটে ব্যাট করতে নেমে শুরুতেই ধাক্কা খেয়েছে পাকিস্তান। তারা দলীয় ১৬ রানে ওপেনার রিজওয়ানের উইকেট হারিয়েছে। আর রিজওয়ানকে মাত্র ১১ রানে বোল্ড করে দেন। এরপর ২২ রানের সময় হারিয়েছে অধিনায়ক বাবর আজমের উইকেট। বাবর মাত্র ৭ রান করে  তাসকিনের বলে বোল্ড আউট হন দলীয় ৪ ওভারের সময়। ফলে কম রানের টার্গেট নিয়ে খেলতে নেমেও ভালো চাপে পরে যায় পাকিস্তান। এরপর ম্যাচের পঞ্চম ওভারে মাহাদীর বলে হায়দার আলী কোন রান না করেই ফেরেন। ফলে পাকিস্তানের চাপ আরো বাড়ে। এরপর ষষ্ঠতম ওভারে অভিজ্ঞ ব্যাটসম্যান শোয়েব মালিক উইকেটরক্ষক সোহানের দুর্দান্ত থ্রোতে রান আউট হন। তিনিও কোন রান করতে পারেননি।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ