Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

ইনজুরির কারণে খেলতে পারেননি, তবে পার্টিতে নেচেছেন নেইমার!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৮ নভেম্বর, ২০২১, ১১:০৭ পিএম
ব্রাজিল ও পিএসজির খেলোয়াড় নেইমারকে বিশ্বকাপ বাঁছাইয়ে গতকাল মঙ্গলবার আর্জেন্টিনা-ব্রাজিল ম্যাচের আগে সাও পাওলোতে পার্টি করতে দেখা গেছে। 
 
পায়ের ইনজুরির কারণে সুপার ক্লাসিকোর এ ম্যাচটিতে দলেই নেইমারকে রাখেননি ব্রাজিলের কোচ। তবে এই ইনজুরি তাকে মাঠে নামতে না দিলেও, বাইরে যাওয়া থেকে আটকাতে পারেনি। 
 
ব্রাজিল-আর্জেন্টিনার ম্যাচ শেষে ব্রাজিলের ক্রীড়া বিষয়ক শো ‘ওএস দেনোস দা বোলা'’ নেইমারের সাও পাওলোতে  পার্টিতে অংশগ্রহণ ও নাচানাচির কয়েকটি ছবি প্রকাশ করেছে। ওই শো এর উপস্থাপক ও ব্রাজিলের সাবেক ফু্বলার নেতো বর্তমান সুপারস্টার নেইমারের এমন আচরণে ক্ষুদ্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করছিলেন। 
 
‘অ্যাডাক্টরের ইনজুরি নিয়ে খেলা যায়, পেশির ইনজুরি নিয়ে খেলা যায়, আঙ্গুলের ইনজুরি নিয়ে খেলা যায়, আমারো (নেতোর) আঙ্গুলে ইনজুরি হয়েছিল। আর এমন ইনজুরি নিয়ে সহজেই খেলা যায়। কিন্তু পেশির ইনজুরি নিয়ে কারো পক্ষে এভাবে নাচানাচি করা যায় না।’ বলেন নেতো।
 
তবে এসব সমালোচনায় খুব বেশি কর্ণপাত করেন না নেইমার। নিজের কাজ ঠিকই নিজে করে যান। এই তো কয়েকদিন আগেও নিজের সমালোচনাকারীদরেই সমালোচনা করেছিলেন তিনি। সৃত্র : মার্কা।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ