Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

দুর্নীতির টাকা কাউকেই ভোগ করতে দেব না : দুদক মহাপরিচালক

প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : দুর্নীতি দমন কমিশনের (দুদক) মহাপরিচালক মোহাম্মদ মুনীর চৌধুরী কর্মকর্তাদের নির্ভয়ে অভিযান পরিচালনা করার নির্দেশ দিয়েছেন। তিনি বলেন, দুর্নীতি করে উপার্জিত অর্থ কাউকেই ভোগ করতে দেয়া হবে না। গতকাল বুধবার কমিশনের প্রধান কার্যালয়ে সংস্থার উপপরিচালকদের এক প্রশিক্ষণ কোর্সে বক্তব্য দেয়ার সময় এ নির্দেশ দেন তিনি।
ওই প্রশিক্ষণে কমিশনের উপপরিচালক পদমর্যাদার ২০ জন কর্মকর্তা অংশ নিচ্ছেন। দুদক কর্মকর্তাদের উদ্দেশে দেয়া বক্তব্যে মুনীর চৌধুরী বলেন, অভিযানে শুধু রুই-কাতলাদের গ্রেফতার নয়, তাদের দুর্নীতির মাধ্যমে অর্জিত সম্পদ যথাযথ আইনি প্রক্রিয়ায় বাজেয়াপ্ত করে রাষ্ট্রের অনুকূলে আনার ব্যবস্থা নেয়া হবে। নির্ভয়ে ও নিঃশঙ্কচিত্তে দুর্নীতিবিরোধী অভিযান সফল করতে হলে আগে দুদক কর্মকর্তাদেরই দুর্নীতিমুক্ত হতে হবে বলে মন্তব্য করেন তিনি। দুদকের এ মহাপরিচালক বলেন, দুর্নীতি করলে কাউকেই ছাড় দেয়া হবে না। শুধু চুনোপুঁটি নয়, পুকুর সেচে পানি শূন্য করে সব মাছ ধরে আনা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুর্নীতির টাকা কাউকেই ভোগ করতে দেব না : দুদক মহাপরিচালক
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ