Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খালেদা জিয়ার জন্য আরেকটু মানবতা প্রত্যাশা এমপি মোশারফের

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৮ নভেম্বর, ২০২১, ৬:৩৫ পিএম

বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার চিকিৎসায় প্রধানমন্ত্রী অনেক মানবতা দেখিয়েছেন জানিয়ে তাকে চিকিৎসার জন্য বিদেশে নিয়ে যেতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আরেকটু মানবতা প্রত্যাশা করেছেন বগুড়া-৪ আসনের বিএনপি দলীয় সংসদ সদস্য মোশারফ হোসেন।

আজ বৃহস্পতিবার (১৮ নভেম্বর) একাদশ জাতীয় সংসদের পঞ্চদশ অধিবেশনে বাংলাদেশ ট্যুর অপারেটর ও ট্যুর গাইড (নিবন্ধন ও পরিচালনা) বিল, ২০২১- জনমত যাচাই ও বাছাইয়ের ওপর আলোচনায় অংশ নিয়ে তিনি এসব কথা বলেন।

মোশারফ হোসেন বলেন, আমাদের দেশনেত্রী বেগম খালেদা জিয়া কিডনি, লিভার, ফুসফুস, উচ্চরক্তচাপ-সহ বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে হাসপাতালে মৃত্যুর সঙ্গে লড়ছেন। প্রধানমন্ত্রী অনেক মানবতা দেখিয়েছেন। আরেকটু মানবতা আমরা প্রত্যাশা করি।

তিনি বলেন, একজন মানুষকে বাঁচানোর জন্য প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করছি। যেন তাকে (খালেদা জিয়া) সুচিকিৎসার জন্য দেশের বাইরে যেতে দেওয়া হয়। এটা আমাদের জোরালো দাবি থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংসদ সদস্য মোশারফ হোসেন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ