Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফরিদপুরে ব্যাংক থেকে গ্রাহকের টাকা চুরি

ফরিদপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৮ নভেম্বর, ২০২১, ১২:০৩ এএম

ফরিদপুরে সোনালী ব্যাংকের কর্পোরেট শাখায় দিনে-দুপুরে দুর্র্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। গতকাল বুধবার দুপুরে জেলা শহরের ঝিলটুলীতে অবস্থিত সোনালী ব্যাংকের কর্পোরেট শাখায় এ চুরির ঘটনা ঘটে।

জানা যায়, দুপুরে নাজমা বেগম নামে এক স্কুল শিক্ষক সোনালী ব্যাংকের কর্পোরেট শাখায় ১০ লাখ ৬০ হাজার টাকা তার হিসাবে জমা দিতে আসেন। এসময় তিনি ক্যাশ জমা স্লিপ লেখার সময় তার পাশ থেকে এক যুবক টাকার ব্যাগটি চুরি করে নিয়ে যায়। নাজমা বেগম বলেন, প্রথমে আমি জমা স্লিপ লিখলে সেখানে টাকার পরিমাণ লেখা ভুল হওয়ায় পরে আবার নতুন করে স্লিপ লিখতে গেলে এক ব্যক্তি টাকার ব্যাগ চুরি করে নিয়ে যায়। তিনি আরো বলেন, পোস্ট অফিসে রাখা টাকার মেয়াদ পূর্ণ হওয়ায় সে টাকা উঠিয়ে আমি সোনালী ব্যাংকে জমা দিতে এসে এ ঘটনা ঘটে। সে ফরিদপুরের সদরের গেরদা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক। তার গ্রামের বাড়ি মাগুরার শ্রীপুরের বেড়া গ্রামে।
ফরিদপুর কর্পোরেট শাখার ব্যবস্থাপক হাবিবুর রহমান বলেন, এ ব্যাপারে ভুক্তভোগী ওই মহিলা থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। এ ব্যাপারে সিসি ক্যামেরার ফুটেজ দেখে চোর সনাক্ত করার চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ব্যাংক থেকে গ্রাহকের টাকা চুরি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ