Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

করোনা কেড়ে নিলো ৩ জনের প্রাণ সিলেটে

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৭ নভেম্বর, ২০২১, ২:৫২ পিএম

হঠাৎ করে করোনাভাইরাসে থাবা বসিয়েছে সিলেটে। এতে মৃত্যু হয়েছে ৩ জনের। সর্বশেষ গত চব্বিশ ঘন্টায় নমুনা পরীক্ষার তুলনায় শনাক্তের হার ০ দশমিক ৭৩ ভাগ। সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. হিমাংশু লাল রায় জানান, সর্বশেষ গত চব্বিশ ঘন্টায় বিভাগে সুস্থ হয়েছেন ১০ জন। সুস্থ হওয়াদের মোট সংখ্যা এখন ৪৯ হাজার ২৩০ জন। এছাড়া ১জন করোনা রোগী ভর্তি রয়েছেন সিলেটের একটি হাসপাতালে।

স্বাস্থ্য অধিদফতর সিলেট বিভাগীয় কার্যালয় সূত্র মতে, মঙ্গলবার (১৬ নভেম্বর) সকাল ৮টা থেকে আজ বুধবার (১৭ নভেম্বর) সকাল ৮টার মধ্যে সিলেট ২ জন ও সুনামগঞ্জে আরও ১ জন রোগী মারা গেছেন করোনায়। এনিয়ে বিভাগে মৃতের সংখ্যা এখন ১১৮০ জন। এদিকে টানা ১৬ দিন মৃত্যুহীন থাকার পর সর্বশেষ ৪ নভেম্বর সকাল ৮টার পূর্ববর্তী চব্বিশ ঘন্টায় মারা গিয়েছিলে একজন।

এর মধ্যে ওসমানীতে ১১৮ জন সহ সিলেট মৃতের সংখ্যা ৯৮৬ জন। মৃতদের মধ্যে সুনামগঞ্জের ৭৪ জন, মৌলভীবাজারের ৭২ জন ও ৪৮ জন রয়েছেন হবিগঞ্জের। এদিকে, সর্বশেষ চব্বিশ ঘন্টায় ৫ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন সিলেট বিভাগে। এর মধ্যে সিলেট শনাক্ত হন ৪ জন ও ১ জন রয়েছেন হবিগঞ্জে। ৬৮৮ জনের নমুনা পরীক্ষা করে শনাক্ত করা হয় তাদের। শনাক্তের হার ০দশমিক৭৩ ভাগ। সবমিলিয়ে বিভাগে করোনাক্রান্তের সংখ্যা এখন ৫৪ হাজার ৯৩৪ জন। এর মধ্যে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ৪৮৫৫ জনসহ সিলেট শনাক্তের সংখ্যা ৩৩ হাজার ৮৬৩ জন, সুনামগঞ্জের ৬২৪৫ জন, মৌলভীবাজারের ৮১৩১ জন ও ৬৬৫৫ জন রয়েছেন হবিগঞ্জে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস

১৫ ফেব্রুয়ারি, ২০২৩
২৬ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ