Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চট্টগ্রাম কারাগারে বিএনপি নেতার মৃত্যু

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৬ নভেম্বর, ২০২১, ৯:৫৮ পিএম

চট্টগ্রাম কারাগারে বন্দি অবস্থায় মারা গেছেন বিএনপি নেতা ফকির আহম্মদ। আজ মঙ্গলবার সকালে মারা যান তিনি। ফকির আহম্মদ চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও মিরসরাই পৌরসভা বিএনপির আহ্বায়ক ছিলেন।

চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার শফিকুল ইসলাম গণমাধ্যমকে বলেন, মঙ্গলবার সকালে কারা ক্যান্টিনে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন ফকির আহম্মদ। পরে চমেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করা হয়। কারাগার সূত্রে জানা যায়, হাটহাজারী থানার জিআর মামলা নং ৪১১/২১ গ্রেফতার হয়ে গত ১৮ অক্টোবর কারাগারে পাঠানো হয় ফকির আহম্মদকে। তিনি কারাগারে মেঘনা ভবন তিনের হাজতি ছিলেন।

ফকির আহম্মদের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন কেন্দ্রীয় বিএনপির চট্টগ্রাম বিভাগ সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম, উত্তর জেলা বিএনপি’র আহ্বায়ক গোলাম আকবর খোন্দকার, মহানগর বিএনপি আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন, দক্ষিণ জেলা বিএনপি’র আহ্বায়ক আবু সুফিয়ান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্রগ্রাম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ