Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

টেস্ট দলও ঘোষণা করল পাকিস্তান

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০২১, ৭:৫৫ পিএম
বাংলাদেশের বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজের জন্য আজ ২০ সদস্যের দল ঘোষণা করেছে পাকিস্তান। আগামী ২৬ নভেম্বর চট্টগ্রামে প্রথম ও ৪ ডিসেম্বর দ্বিতীয় টেস্ট ম্যাচ ঢাকায় অনুষ্ঠিত হবে। 
 
পাকিস্তান সর্বশেষ টেস্ট খেলে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে। বাংলাদেশের বিপক্ষে ম্যাচে দল ওপেনার ইমাম উল হক, মিডল অর্ডার ব্যাটসম্যান কামরান গুলাম ও স্পিনার বিলাল আসিফ জায়গা করে নিয়েছেন। আর ক্যারিবিয়ানের বিপক্ষে খেলা হারিস রউফ, ইমরান বাট ও শাহনেয়াজ ধানী ও ইয়াসির শাহ দল থেকে বাদ পরেছেন।  ইয়াসির ইনজুরিতে আক্রান্ত হয়েছেন তিনি এখনো সুস্থ হয়ে উঠেননি। তার বদলে জায়গা পেয়েছেন বিলাল আসিফ। অপরদিকে ইমাম ঘরোয়া ক্রিকেটে অসাধারণ পারফরমেন্স করায় আবার সুযোগ পেয়েছেন। তিনি ২০১৯ সালে সর্বশেষ টেস্ট ম্যাচ খেলেন অস্ট্রেলিয়ার বিপক্ষে। 
 
অপরদিকে হারিস রউফ ও শাহনেয়াজ ধানীকে বিশ্রাম দেয়া হয়েছে আসন্ন অস্ট্রেলিয়া সিরিজের জন্য। 
 
পাকিস্তান টেস্ট স্কোয়াড: বাবর আজম, মোহাম্মদ রিজওয়ান,নআবদুল্লাহ শফিক, আবিদ আলী, আজহার আলী, বিলাল আসিফ, ফাহিম আশরাফ, ফাওয়াদ আলম, হাসান আলী, ইমাম-উল-হক, কামরান গুলাম, মোহাম্মদ আব্বাস, মোহাম্মদ নওয়াজ, নাসিম শাহ, নওমান আলী, সাজিদ খান, সরফরাজ আহমেদ, সৌদ শাকিল, শাহীন শাহ আফ্রিদি, জাহিদ মাহমুদ।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ