Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

র‌্যাবের হাতে সেই ধর্ষক আটক

ঈশ্বরগঞ্জ(ময়মনসিংহ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০২১, ৬:৩৬ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে মাছ দেওয়ার প্রলোভনে তৃতীয় শ্রেণি পড়ুয়া এক মাদরাসা ছাত্রীকে ধর্ষণের ঘটনায় অভিযুক্তকে আটক করেছে র‌্যাব-১৪। রোববার গভীর রাতে র‌্যাবের একটি দল অভিযান চালিয়ে অভিযুক্ত ইয়াছিনকে আটক করা হয়।

জানা যায়, উপজেলার বড়হিত ইউনিয়নের নওপাড়া গ্রামের কৃষক আবদুল খালেকের ছেলে ইয়াছিন মিয়া চলতি বছর এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করার কথা ছিলো। কিন্তু গত শুক্রবার দুপুরে প্রতিবেশী তৃতীয় শ্রেণি পড়ুয়া এক মাদরাসা শিক্ষার্থীকে মাছ দেওয়ার প্রলোভনে নির্জন স্থানে নিয়ে ধর্ষণ করে ইয়াছিন। এঅবস্থায় নির্যাতিতার শরীরে অসুস্থ বোধ করায় শনিবার চিকিৎসার জন্য তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে বিষয়টি নিয়ে ওইদিন রাতেই নির্যাতিতার মা বাদি হয়ে ঈশ্বরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

বিষয়টি নজরে আসলে র‌্যাব-১৪ ময়মনসিংহ কার্যালয়ের একটি দল তদন্ত শুরু করে। এরই মাঝে র‌্যাব গোপন সংবাদের ভিত্তিতে অভিযুক্ত ইয়াছিনকে ময়মনসিংহ জেলার তারাকান্দা উপজেলার ঢাকুয়া এলাকা থেকে রোববার রাত আড়াইটার দিকে গ্রেপ্তার করা হয়। র‌্যাব-১৪’র কোম্পানী কমান্ডার মেজর আখের মুহাম্মদ জয় বিষয়টি নিশ্চিত করে জানান, আটকের পর অভিযুক্তকে ঈশ্বরগঞ্জ থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণে

১৯ এপ্রিল, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ