Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

করোনায় আক্রান্ত হওয়ায় খেলতে পারলেন না, মরিচ খেয়ে দেখলেন সত্যিই করোনা হয়েছে কি-না!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০২১, ৩:১৪ পিএম
ইংল্যান্ড রাগবি দলের তারকা খেলোয়াড় জো মারলার করোনা আক্রান্ত হয়েছেন। করোনার রুটিন পরীক্ষায় জানা যায় তিনি প্রাণঘাতী এ ভাইরাসে আক্রান্ত। ফলে তাকে দল থেকে আইসোলেশনে চলে যেতে হয়। ইংল্যান্ড কয়েকদিন আগে অস্ট্রেলিয়ার বিপক্ষে একটি হাই ভোল্টেজ রাগবি ম্যাচ খেলে। ওই ম্যাচটিতে তাকে দর্শক হয়েই থাকতে হয়। 
 
তবে তিনি করোনায় আক্রান্ত হলেও শারিরীকভাবে একটুও অসুস্থ হননি। বলতে গেলে পুরোপুরি ফিটই ছিলেন। তাই তার মনে একটু সন্দেহ লাগে সত্যিই কি করোনায় আক্রান্ত হয়েছেন তিনি? তার মাথায় আসে করোনা হলে তো স্বাদ থাকবে না মুখে। এ কারণে আস্ত একটি মরিচ মুখে দিয়ে তিনি নিজের করোনা পরীক্ষা করেন!
 
নিজের ইনস্টাগ্রামে জো মারলার মরিচ খেয়ে নিজের করোনা পরীক্ষার ভিডিও প্রকাশ করেন। সেখানে দেখা যায় একটি মরিচ চিবিয়ে খাচ্ছেন তিনি। এর কতক্ষণ পরই মরিচের ঝালে তিনি লাফানো শুরু করেন আর বলেন, ‘আমি স্বাদ পাচ্ছি না, তবে মরিচের যে উত্তাপ আছে তা টের পাচ্ছি’। খানিকবাদে ঝাল আর সইতে না পেরে মরিচটি মুখ থেকে ফেলে দেন তিনি। সূত্র : দি সান।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ