Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

আত্মরক্ষায় খাগড়াছড়ির বালিকাদের কারাতে প্রশিক্ষণ

প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

খাগড়াছড়ি জেলা সংবাদদাতা : নারী ও কন্যা শিশুর প্রতি সহিংতা প্রতিরোধে খাগড়াছড়িতে ১৫ দিনব্যাপী আত্মরক্ষামূলক কারাতে প্রশিক্ষণ সম্পন্ন হয়েছে। মঙ্গলবার দুপুরে খাগড়াছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়ের হলরুমে আয়োজিত প্রশিক্ষণের সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নির্মল কান্তি চাকমা। খাগড়াছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শ্রীলা তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসেবে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ইউএনডিপি’র জেলা ব্যবস্থাপক প্রিয়তর চাকমা, খাগড়াছড়ি প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মুহাম্মদ আবু দাউদ ও খাগড়াছড়ি জেলা ক্রীড়া সংস্থার নবনির্বাচিত যুগ্ম-সম্পাদক, কারাতে প্রশিক্ষক আজহার হীরা।
ইউএনডিপি সিএইচটিডিএফ’র সহযোগিতায় বাংলাদেশ ইন্সটিটিউট অব থিয়েটার আর্টস (বিটা)-এর আয়োজনে নারী ও কন্যা শিশুর প্রতি সহিংসতা প্রতিরোধে সচেতনতামূলক কার্যক্রম ‘আত্মরক্ষায় মার্শাল আর্ট (কারাতে) প্রশিক্ষণ’ শীর্ষক প্রকল্পের আওতায় এই প্রশিক্ষণ কর্মসূচিতে খাগড়াছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়ের ২০ জন ছাত্রী অংশ নেয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মরক্ষায় খাগড়াছড়ির বালিকাদের কারাতে প্রশিক্ষণ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ