Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

কিউইদের শুভ কামনা জানালেন ম্যাককালাম

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৪ নভেম্বর, ২০২১, ৭:০৫ পিএম

টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে আজ (রোববার) রাতে মুখোমুখি হবে অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ড। এই ম্যাচকে সামনে রেখে শুভ কামনা জানিয়েছেন নিউ জিল্যান্ডের সাবেক তারকা ক্রিকেটার ব্রেন্ডান ম্যাককালাম। তিনি অবশ্য কেবল নিউ জিল্যান্ডের জন্য শুভ কামনা জানাননি, জানিয়েছেন অস্ট্রেলিয়ার জন্যও।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে এক টুইট বার্তায় তিনি লিখেন, ‘আজ রাতের টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে নিউজিল্যান্ড-অস্ট্রেলিয়া- উভয় দলের জন্য শুভ কামনা। অস্ট্রেলিয়া দলে অনেক ম্যাচ উইনার আছে। তবে আমার কেন জানি মনে হচ্ছে এবার কেন (কেন উইলিয়ামসন) ও তার বাহিনীর সময়।’

ম্যাককালাম নিউজিল্যান্ডের হয়ে ১০১টি টেস্ট ম্যাচ খেলেছেন। রান করেছেন ৬ হাজার ৪৫৩টি। সেঞ্চুরি ১২টি। হাফ সেঞ্চুরি ৩১টি। সর্বোচ্চ ব্যক্তিগত সংগ্রহ ৩০২ রান।

এ ছাড়া ২৬০টি ওয়ানডে ম্যাচ খেলে রান করেছেন ৬ হাজার ৮৩টি। সেঞ্চুরি ৫টি। হাফ সেঞ্চুরি ৩২টি। সর্বোচ্চ সংগ্রহ ১৬৬। কিউইদের হয়ে টি-টোয়েন্টি খেলেছেন ৭১টি। রান করেছেন ২ হাজার ১৪০টি। সেঞ্চুরি করেছেন ২টি। হাফ সেঞ্চুরি ১৩টি। আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে সর্বোচ্চ ব্যক্তিগত সংগ্রহ ১২৩।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টি২০ কাপ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ