Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

‘বিএনপি-জামাত দেশের জন্য রাজনীতি করে না’

পটুয়াখালী জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৪ নভেম্বর, ২০২১, ১২:০১ এএম

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, স্বাধীনতা বিরোধী অপশক্তি বিএনপি-জামাত দেশের জন্য রাজনীতি করে না, মানুষের জন্য রাজনীতি করে না। তারা ধ্বংসের রাজনীতি করে আসছে। এ অপশক্তি ক্ষমতার সুযোগ পেলে দেশকে ধ্বংস করবে। তাই এ অপশক্তির বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে। সরকার দেশকে উন্নয়নের দিকে এগিয়ে নিচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সকল নেতা-কর্মীকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।
পটুয়াখালী শহীদ আলাউদ্দিন শিশু পার্কে জেলা স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে গতকাল শনিবার বিকেলে তিনি প্রধান অতিথির বক্তব্যকালে এ কথা বলেন। জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. শাহনুর হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট উজ্জ্বল বোসের সঞ্চালনায় স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে উদ্বোধক ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্মল রঞ্জন গুহ। বিশেষ অতিথির বক্তব্য রাখেনÑ কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবু।
এছাড়া বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আলমগীর, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ভিপি আব্দুল মান্নান, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ কে এম আজিম, সাংগঠনিক সম্পাদক আবিদ আল হাসান, সাংগঠনিক সম্পাদক আরিফুর রহমান টিটু, প্রশিক্ষণ ও কর্মশালা বিষয়ক সম্পাদক সুমন জাহিদ।
উপস্থিত ছিলেন জাতীয় সংসদ সদস্য এস এম শাহজাদা সাজু, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ অ্যাডভোকেট মো. সুলতান আহমেদ মৃধাসহ স্থানীয় জেলা আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগের ডেলিগেটসসহ অন্যান্য নেতাকর্মীরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি-জামাত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ