Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সাভার-ধামরাইয়ে পৃথক দূর্ঘটনায় নিহত ১, আহত ১৫

সাভার থেকে স্টাফ রিপোর্টার, | প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০২১, ৫:৩০ পিএম

ঢাকার সাভার ও ধামরাইয়ে পৃথক দূর্ঘটনায় একজন নিহত ও কমপক্ষে ১৫জন আহত হয়েছে।

শনিবার ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের থানা বাসষ্ট্যান্ডে বাস চাপায় শুভল চন্দ্র বর্মণ নামের এক বৃদ্ধ নিহত হয়েছে। এছাড়া মহাসড়কের ধামরাই ডাউটিয়া এলাকায় দুই বাসের সংর্ঘষে অন্তত ১৫জন আহত হয়েছে।
আহতদের পরিচয় পাওয়া না গেলেও নিহত শুভল চন্দ্র বর্মণ (৬৮) আশুলিয়ার পাড়াগ্রাম নয়াপাড়া এলাকার মদন চন্দ্র বর্মণের ছেলে।
সাভার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুর রহমান জানান, বৃদ্ধ শুভল চন্দ্র বর্মণ ও তার ছেলে বিপ্লব চন্দ্র বর্মণ রিকশা করে থানা বাসষ্ট্যান্ড পার হওয়ার সময় ঢাকা গামী সেবা পরিবহনের একটি যাত্রীবাহী বাস তাদের রিকশাকে চাপা দিলে ঘটনাস্থলেই শুভল চন্দ্র বর্মণ নিহত হয়। এসময় রিকশা চালক ও তার ছেলে বিপ্লব চন্দ্র ভ্রমণ আহত হয়।
হাইওয়ে পুলিশ বাসটি আটক করলেও এর চালক ও তার সহকারী পালিয়ে যায়। পরিবারের কোন অভিযোগ না থাকায় মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।
অপরদিকে, মহাসড়কের ধামরাই ডাউটিয়া এলাকায় পাটুরিয়াগামী সেলফি পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সাথে বিপরীতমুখী অপর একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়।
এতে দুটি বাসের সামনের অংশ ক্ষতিগ্রস্থ্য হয়। আহত হয় উভয় বাসের অন্তত ১৫জন যাত্রী। তাদের ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনা কবলিত বাস দুটি আটক করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ