Inqilab Logo

শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মাদকদ্রব্যের গ্রাস থেকে দেশকে বাঁচাতে তরুণ সমাজকে সচেতন হতে হবে - সবুর মন্ডল

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০২১, ৫:২৮ পিএম | আপডেট : ৫:৫৮ পিএম, ১৩ নভেম্বর, ২০২১

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মহা পরিচালক আব্দুস সবুর মন্ডল বলেছেন, যেকোন মূল্যে মাদকদ্রব্যের বিস্তার রোধ করা হবে। বর্তমান সরকার মাদকের বিরুদ্ধে জিরোটলারেন্স নীতি গ্রহণ করেছেন। মাদকদ্রব্যের অপব্যবহার দেশ ও যুব সমাজকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিয়ে যেতে পারে। তাই মাদকদ্রব্যের গ্রাস থেকে দেশকে বাঁচাতে তরুণ সমাজকে সচেতন হতে হবে। তিনি শনিবার দুপুরে গাইবান্ধার গোবিন্দগঞ্জ সরকারি ডিগ্রী কলেজ মাঠে মাদক বিরোধী আলোচনা সভায় কলেজের শিক্ষার্থীদের উদ্দেশ্যে এ কথা বলেন।

তিনি মাদকদ্রব্যে নানা ক্ষতিকর বিষয় নিয়ে শিক্ষার্থীদের নানা প্রশ্নের উত্তর দেন এবং মাদকদ্রব্য পরিহার করতে শিক্ষার্থীদের প্রতি আহŸান জানান। অনুষ্ঠানের শুরুতে বিএনসিসি ক্যাডেটরা অতিথিদের প্যারেডের মাধ্যমে অভ্যর্থনা জানান।
উপজেলা নির্বাহী অফিসার আবু সাঈদের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত মাদক বিরোধী আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন, গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান, পৌর মেয়র মুকিতুর রহমান রাফি, রংপুর বিভাগীয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অতিরিক্ত পরিচালক মাসুদ হোসেন, গোবিন্দগঞ্জ সরকারি ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ বশির আহমেদ। অনুষ্ঠানে সরকারি কলেজের সকল শিক্ষক, স্থানীয় সাংবাদিকবৃন্দ ও অত্র কলেজের ছাত্র ছাত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে গোবিন্দগঞ্জের ঐতিহ্যবাহি সাংস্কৃতিক সংগঠন চিন্তক থিয়েটার ও সন্ধি সঙ্গীত নিকেতনের পরিবেশনায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ