Inqilab Logo

সোমবার, ১০ জুন ২০২৪, ২৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ যিলহজ ১৪৪৫ হিজরী

করোনায় মৃত্যুহীন টানা ১০ দিন সিলেটে, শনাক্ত ৪

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০২১, ৩:৫৫ পিএম

সিলেটে মৃত্যুর মিছিল থেমে গেছে করোনাভাইরাসে। এ বিভাগে একজনও মারা যাননি টানা ১০ দিন ধরে। সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. হিমাংশু লাল রায় বলেন, গত চব্বিশ ঘন্টায় করোনা থেকে সুস্থ হয়েছেন ১১ জন। সুস্থ রোগীর সংখ্যা ৪৯ হাজার ১৮৮ জন। সিলেটের বিভিন্ন হাসপাতালে বর্তমানে ৪ জন রোগী ভর্তিকৃত চিকিৎসা নিচ্ছেন।


স্বাস্থ্য অধিদফতর জানায়, ৪ নভেম্বর সকাল ৮টা থেকে আজ ১৩ নভেম্বর সকাল ৮টা পর্যন্ত করোনায় মৃত্যুহীন সিলেট বিভাগ। এ সময়ে সংক্রমণের হারও নিয়ন্ত্রণে। এখন পর্যন্ত করোনায় মৃতের সংখ্যা ১১৭৭ জন সিলেট বিভাগে। তন্মধ্যে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ১১৮ জন সহ সিলেট মারা গেছেন ৯৮৪ জন, সুনামগঞ্জে ৭৩ জন, মৌলভীবাজারে ৭২ জন ও ৪৮ জন মারা গেছেন হবিগঞ্জে। গতকাল শুক্রবার সকাল ৮টা থেকে আজ শনিবার সকাল ৮টার মধ্যে বিভাগে করোনাক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন ৪ জন। তারা সবাই সিলেটের বাসিন্দা। ৪৯৬ জনের নমুনা পরীক্ষা করে শনাক্ত করা হয় তাদের। শনাক্তের হার ০ দশমিক ৮১। সবমিলিয়ে বিভাগে করোনাক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৫৪ হাজার ৯২২ জনে। এদের মধ্যে সিলেট শনাক্ত হয়েছেন ৩৩ হাজার ৮৫৫ জন, সুনামগঞ্জে ৬ হাজার ২৪৫ জন, মৌলভীবাজারে ৮ হাজার ১৬৯ জন ও ৬ হাজার ৬৫৩ জন হবিগঞ্জে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস

১৫ ফেব্রুয়ারি, ২০২৩
২৬ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ