Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সালাহর সঙ্গে সেলফি তোলার কারণে......

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০২১, ১:০৮ পিএম
মিশরীয় ফুটবলার মোহাম্মদ সালাহর দেখা পাওয়ার জন্য বিশ্বের অনেক ফুটবল ভক্ত ব্যাকুল হয়ে থাকেন। বর্তমানে ফুটবল বিশ্বের সুপারস্টার মেসি-নেইমারের-রোনালদোর চেয়ে কোন অংশেই কম না তিনি।
 
বেশিরভাগ ফুটবলভক্ত সালাহকে এক নজর দেখতে পারলেই সন্তুষ্ট হবেন। তবে এর মধ্যে আবার ব্যতিক্রমও আছে। কেউ কেউ ছবি তুলেও রাখতে চান মিশরের এই আইকনিক ফুটবলারের সঙ্গে। 
 
মিশর জাতীয় দলের হয়ে বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচ খেলতে অ্যাঙ্গোলায় যান মোহাম্মদ সালাহ। দেশটির ১১ দে নভেম্বেরো স্টেডিয়ামে দুই দেশের মধ্যে হয় ম্যাচটি। 
 
তবে ম্যাচটি খুব সুন্দরভাবে শেষ করা যায়নি। কারণ স্টেডিয়ামে খেলা দেখতে আসা দর্শকরা বাঁধিয়েছেন বিপত্তি। এই দর্শকদের কারণে একবার নয়, দুই বার নয়। তিন তিনবার বাধ্য হয়ে খেলা বন্ধ করতে হয়েছে। কারণ স্টেডিয়ামে উপস্থিত হওয়া বেশ কয়েকজন দর্শক সালাহর সঙ্গে সেলফি তোলার জন্য বার বার মাঠে প্রবেশ করেছে। অবশেষে পুলিশকে ডাকতে হয় যেন মাঠের ভেতর আর কেউ প্রবেশ না করতে পারে। তবুও অনেকে চেস্টা করে। ফলে বেশ কয়েকজনকে আটক করে পুলিশ। 
 
এদিকে আফ্রিকা অঞ্চল থকে বিশ্বকাপ বাছাইয়ের প্লে অফে জায়গা করে নেয়ার জন্য অ্যাঙ্গোলার বিপক্ষে এ ম্যাচটি বেশ গুরুত্বপূর্ণ ছিল মিশরের জন্য। অ্যাঙ্গোলারর বিপক্ষে ড্র করলে প্লে অফে জায়গা নিশ্চিত হবে এমন পরিসংখ্যান নিয়ে খেলতে নেমে প্রথমে ২-০ গোলে পিছিয়ে যায় মিশর। কিন্তু পরবর্তীতে দুটি গোল শোধ করে ড্র নিয়েই মাঠ ছাড়তে সমর্থ হয় মিশর। তবে সালাহ ম্যাচটিতে কোন গোল করতে পারেননি। সূত্র : দি সান।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ