Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

ভুল সবই ভুল!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০২১, ১১:১৭ এএম
গত ৩০ অক্টোবর বার্সেলোনার হয়ে আলাভেসের বিপক্ষে খেলতে নামেন সার্জিও আগুয়েরো। খেলা চলাকালীন সময়ে তিনি বুকে ব্যথা অনুভব করেন। তখন মাঠ থেকে উঠিয়ে নেয়া হয় তাকে। এরপর পরীক্ষা-নিরীক্ষার পর জানানো হয় তার হার্টে সমস্যা ধরা পরেছে। ফলে তিন মাস তাকে মাঠের বাইরে থাকতে হবে, এরপর সব ঠিক হয়ে যাবে।
 
তবে গতকাল জানা যায় আগুয়েরোর হার্টের যে সমস্যা সেটি বেশ গুরুতর। আর এ কারণে তাকে ফুটবলই ছেড়ে দিতে হতে পারে। 
 
স্পেনের একটি রেডিও স্টেশনও খুব জোর গলায় বলেছিল আগুয়েরোর অবস্থা খারাপ। তাকে অসময়ে ফুটবল ছেড়ে দিতে হবে। সবমিলিয়ে আগুয়েরেোর বিষয়টি নিয়ে গতকাল সারাদিন ব্যপক হৈ চৈ হলো। 
 
কিন্তু যাকে নিয়ে আলোচনা, সেই আগুয়েরো আজ একটি টুইট করেছেন। সেখানে তিনি জানিয়েছেন তাকে ফুটবল থেকে এখনই অবসর নিতে হবে এগুলো সব গুজব। 
 
এ ব্যপারে টুইটারে আগুয়েরো লেখেন, 'শুক্রবারে ছড়িয়ে পরা গুজবের প্রেক্ষিতে আমি সকলকে বলতে চাই আমি ক্লাবের ডাক্তারদের দেয়া নির্দেশনা মেনে চলছি, পরীক্ষা-নিরীক্ষা করছি ও চিকিৎসা নিচ্ছি, দেখা যাক আগামী ৯০ দিনে কেমন উন্নতি হয় আমার। সব সময় পজেটিভ (ইতিবাচক) ভাবুন।'


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ