Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

স্ত্রীকে ফিরে পেতে স্বামীর সাধারণ ডায়েরি

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০২১, ৯:০১ এএম

স্ত্রী সন্তানদের ফিরে পেতে থানা পুলিশের দ্বারস্থ হয়েছেন ফরিদপুরের বোয়ালমারী উপজেলার সাতৈর ইউনিয়নের বেড়াদি গ্রামের মো. রফিক শেখ। ৯ নভেম্বর থানায় একটি সাধারণ ডায়রি (জিডি) করেছেন তিনি।

সাধারণ ডায়েরি সূত্রে জানা গেছে, বেড়াদি গ্রামের মৃত ফজলু শেখের ছেলে রফিক শেখ (৩৫) প্রায় ১৫ বছর আগে বিয়ে করেন পাশের মধুখালী উপজেলার ডোমরাকান্দি গ্রামের রহমান কাজীর মেয়ে তাসলিমা বেগমকে (২৫)। তাদের সংসারে তিনটি সন্তান রয়েছে। রিয়া (১১), তামিম (৮) ও হামিম (২)। ২৫ সেপ্টেম্বর দুপুরে রফিকের অবর্তমানে স্ত্রী তাসলিমা সন্তানদের নিয়ে তার বাপের বাড়িতে চলে যান।

রফিক শেখ জানান, শ্বশুরবাড়িতে স্ত্রী-সন্তানদের আনতে গেলে তাদের আসতে দেবে না বলে আমাকে নানান ভয়ভীতি দেখান। যার জন্য আমি বাধ্য হয়ে স্ত্রী-সন্তানদের ফিরে পেতে বোয়ালমারী থানায় সাধারণ ডায়রি করি।

রফিকের শ্বশুর রহমান কাজী জানান, জামাই মেয়ে আমার বাড়িতে ৩ থেকে ৪ বছর আসে না। আমি গরিব মানুষ দিনমজুরের কাজ করি। তারপরও বিয়ের সময় নগদ টাকা-পয়সা ও স্বর্ণালংকার দিয়েছিলাম। কিন্তু জামাই মাঝে মধ্যে এসে টাকা চায়। আমি দিতে পারি না বলে আমার ৩ শতক জমি বিক্রি করে টাকা দিতে বলে। আমি জমি বিক্রি করে দেইনি বলে দীর্ঘ কয়েক বছর জামাই-মেয়ে আমাদের বাড়িতে রাগ করে আসে না।

এ বিষয়ে বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নুরুল আলম জানান, সালথা ও নগরকান্দায় ইউপি নির্বাচনের ডিউটির জন্য থানার অফিসাররা ব্যস্ত থাকায় এ বিষয়ে কোনো ব্যবস্থা গ্রহণ করা সম্ভব হয়নি। বিষয়টি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাধারণ ডায়েরি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ