Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

দুই স্থানে ৩ লাশ উদ্ধার, আটক ২

প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

সাতক্ষীরা জেলা সংবাদদাতা

সাতক্ষীরায় আছিয়া খাতুন নামে এক গৃহবধূর বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় পুলিশ আছিয়ার স্বামীসহ দু’জনকে আটক করেছে। আটক দুজন হলেন, আছিয়া খাতুনের স্বামী আমজাদ গাজী ও তার বন্ধু কবীর। সোমবার দিবাগত রাতে সদর উপজেলার আলিপুর ইউনিয়নের চাপারডাঙ্গী গ্রামের একটি ঘেরের পাড় থেকে ওই গৃহবধূর লাশ উদ্ধার করা হয়। স্থানীয়রা জানান, আমজাদ গাজী ২য় বিয়ে করার পর তাদের মধ্যে প্রায় ঝগড়াবিবাদ লেগে থাকত। এরই সূত্র ধরে আমজাদ ও কবীর পরস্পর যোগসাজশে ২য় স্ত্রীর পরামর্শে আছিয়াকে শ্বাসরোধ করে হত্যার পর পাশের একটি ঘেরের পাড়ে মাটি চাপা দিয়ে রাখে। রাতে ঘের মালিক সেখানে রক্ত দেখে সন্দেহ হলে পুলিশকে খবর দেয়। গতকাল মঙ্গলবার সকালে সাতক্ষীরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ হোসেন মোল্লা বিষয়টি নিশ্চিত করে জানান, আছিয়ার স্বামীসহ দু’জনকে আটক করা হয়েছে। আটক দু’জনই হত্যার বিষয়টি স্বীকার করেছে।
চৌদ্দগ্রাম (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা

কুমিল্লার চৌদ্দগ্রামে অজ্ঞাত পরিচয়ের এক ব্যক্তির লাশ (৩৬) উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার সকালে মিয়াবাজার বালিকা বিদ্যালয়ের সামনে থেকে লাশটি উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য লাশটি কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। স্থানীয়দের ধারণা- অন্য কোথাও হত্যা শেষে লাশটি সোমবার রাতের কোন এক সময় মিয়াবাজারে ফেলে যায় দুর্বৃত্তরা। লাশটির শরীরে গেঞ্জি ও পরণে লুঙ্গি ছিল। চৌদ্দগ্রাম থানার এসআই বছির উদ্দিন জানান, লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমেক হাসপাতালে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুই স্থানে ৩ লাশ উদ্ধার
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ