Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বাবরদের হতাশ না হতে বললেন ইমরান খান

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০২১, ১১:৫০ এএম
এবারের বিশ্বকাপের শিরোপা জয়ের সবচেয়ে ফেবারিট দল ছিল পাকিস্তান। কিন্তু সেমিফাইনালে তারা শেষ মূহুর্তের রোমাঞ্চে তারা হেরে গেছে। পুরো দলই এরপর থেকে হতাশ। তবে পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান বাবর আজমদের উদ্দেশ করে এক টুইটে বলেছেন তারা কেউ যেন হতাশ না হয়। কারণ এবারের বিশ্বকাপে তারা বেশ ভালো খেলেছে। খেলার মাঠে এমনটি হয়েই থাকে। তবে তিনি জানিয়েছেন বিষয়টি মেনে নেয়া কঠিন। এ ব্যপারে ইমরান খান টুইটারে লেখেন, 'আমি ভালো করেই টের পাচ্ছি এ মুহূর্তে তোমাদের মনের অবস্থা কেমন, কেমন অনুভব করছ তোমরা।কারণ ক্রিকেটের মাঠে একই রকম হতাশার মুখোমুখি হয়েছি। কিন্তু এই পরাজয়ের পরও তোমরা গর্ব করতে পারো। কারণ তোমরা চমৎকার ক্রিকেট খেলেছ এবং জয়ের পরও তোমরা যে নম্রতা দেখিয়েছ তার জন্য সকলেই গর্বিত। অভিনন্দন টিম অস্ট্রেলিয়া।'
 
এদিকে পাকিস্তান যদি ফাইনালে যেত তাহলে এ ম্যাচটি দেখতে দুবাইয়ে যেতেন ইমরান খান। তিনি তার এমন ইচ্ছার কথা জানিয়েছিলেন। এবারের বিশ্বকাপে পাকিস্তানের পারফরমেন্স দেখেই ইমরান বলেছিলেন তিনি ফাইনাল ম্যাচ দেখতে যাবেন। কিন্তু দুর্ভাগ্যজনকভাবে বাবররা সেমিফাইনাল থেকেই বিদায় নিয়েছে।


 

Show all comments
  • Kaysar Ahmed ১২ নভেম্বর, ২০২১, ৯:০৪ পিএম says : 0
    Weldone, I salute u captain
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টি২০ কাপ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ