Inqilab Logo

শুক্রবার, ৩১ মে ২০২৪, ১৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পাকিস্তান ফাইনালে গেলে দুবাই যাবেন ইমরান খান

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০২১, ৫:২২ পিএম
সেমিফাইনালে অস্ট্রেলিয়াকে হারিয়ে বিশ্বকাপের ফাইনালে যেতে পারলে ম্যাচটি দেখতে দুবাই যাবেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান। খবর জিও নিউজ। 
 
আজ রাতে ক্রিকেট ভক্তদের চোখ থাকবে দুবাই ক্রিকেট স্টেডিয়ামে। বাংলাদেশ সময় রাত ৮টায় দ্বিতীয় সেমিফাইনাল ম্যাচে অস্ট্রেলিয়ার মুখোমুখি হবে বাবর আজমরা। যদি ম্যাচটিতে তারা জয় পান, তাহলে ২০০৯ সালের পর প্রথমবারের মতো টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে খেলার সুযোগ পাবেন। 
 
পাকিস্তানের বর্তমান প্রধানমন্ত্রী ও সাবেক অধিনায়ক ইমরান খানও অন্যদের মতো এবার বিশ্বকাপ নিয়ে বেশ মজে আছেন। তিনি অনেক ব্যস্ততা থাকা স্বত্ত্বেও বিশ্বকাপের ম্যাচগুলো উপভোগ করছেন। এখন তিনি তার কাছের লোকদের বলেছেন যদি পাকিস্তান ফাইনালে জায়গা করে নেয়, তাহলে নিজে স্টেডিয়ামে উপস্থিত থেকে দলকে সমর্থন জানাবেন। 
 
এদিকে বিশ্বকাপের প্রথম সেমিফাইনালে ইংল্যান্ডকে হারিয়ে প্রথম দল হিসেবে ফাইনালে জায়গা করে নেয় নিউজিল্যান্ড। আজকের ম্যাচটিতে যে দল জয় পাবে সে দল ১৪ নভেম্বর কিউইদের বিপক্ষে শিরোপার লড়াইয়ে দুবাইয়ে খেলতে নামবে। 
 
অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে পাকিস্তান আরেকবার খেলেছিল, সেটি ২০১০ সালে। ওই ম্যাচে পাকিস্তান জয়ের দ্বারপ্রান্তে থাকলেও শেষ দিকে মাইক হাসি অজিদের ফাইনালে নিয়ে যান। আজ যদি পাকিন্তান অস্ট্রেলিয়াকে হারিয়ে দেয় তাহলে সেবারের হারের প্রতিশোধও নিয়ে নিতে পারবে ম্যান ইন গ্রিনরা।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টি২০ কাপ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ