Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বান্দরবানে প্রধানমন্ত্রীর দেয়া শীতবস্ত্র বিতরণ করলেন চট্টগ্রামের বিভাগীয় কমিশনার

বান্দরবান থেকে স্টাফ রিপোটার | প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০২১, ৪:৩৪ পিএম

আজ সকালে বান্দরবান জেলা প্রশাসনের আয়োজনে বান্দরবান শহরের বঙ্গবন্ধু মুক্ত মঞ্চে

শীতবস্ত্র বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রামের বিভাগীয় কমিশনার মো.কামরুল হাসান এনডিসি। এ সময় তিনি প্রধানমন্ত্রীর দেয়া ২শত গরীব ও দুঃস্থ মানুষের মাঝে শীতবস্ত্র কম্বল প্রদান করেন।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বান্দরবান জেলা প্রশাসক ইয়াছমি পারভীন তিবরীজি।
অনুষ্ঠানে চট্টগ্রাম বিভাগীয় কর্মচারী কল্যান বোর্ডের পরিচালক নবাব আসলাম হাবিব,বান্দরবানের অতিরিক্ত জেলা প্রশাসক মো.লুৎফুর রহমান,সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌসিফ আহমদ,জেলা ত্রাণ ও পূর্নবাসন কর্মকর্তা সিমন সরকারসহ বান্দরবান জেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা ও ওয়ার্ড কাউন্সিলর ও বিভিন্ন ওয়ার্ডের বাসিন্দারা উপস্থিত ছিলেন।


অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন,পার্বত্য জেলাগুলোতে শীতের প্রকোপ একটু বেশি আর শীত আসলেই অনেক অসহায় মানুষ কষ্ট পায় তাই অসহায়দের শীত নিবারণের জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বান্দরবানের অসহায়দের মাঝে কম্বল পাঠিয়ে আবারোও তার মহানুভবতার পরিচয় দিয়েছেন।,এই শীতে আমাদের সবাইকে সর্তক থাকতে হবে এবং রোগব্যাধি যেন না বাড়ে সেজন্য ডাক্তারের পরামর্শ মেনে চলা ও ঘরের বাইরে আসলে অবশ্যই মাস্ক ব্যবহার করতে হবে।

সভাপতির বক্তব্য রাখতে গিয়ে বান্দরবান জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি বলেন,শীতের আগমন উপলক্ষে বান্দরবানে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ১৬হাজার ৪০০টি কম্বল বরাদ্ধ পাওয়া গেছে আর এই সকল কম্বল বান্দরবানের সাত উপজেলায় গরীব অসহায় ও শীতার্থদের মাঝে প্রদান করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ