Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

শোয়েব মালিক-রিজওয়ান খেলবেন তো?

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০২১, ১২:২৫ পিএম | আপডেট : ১২:২৫ পিএম, ১১ নভেম্বর, ২০২১
অস্ট্রেলিয়ার বিপক্ষে দ্বিতীয় সেমিফাইনাল ম্যাচে আজ মুখোমুখি হতে যাচ্ছে পাকিস্তান ও অস্ট্রেলিয়া। এবারের বিশ্বকাপে একমাত্র দল হিসেবে সুপার টুয়েলভের পাঁচটি ম্যাচের সবগুলোতে জয় পেয়েছে পাকিস্তান। আর তারা এই পাঁচটি ম্যাচে ঠিক একই একাদশ নিয়ে মাঠে নেমেছে, কোন ম্যাচেই একটি পরিবর্তনও আনেনি। তবে বিপত্তি দেখা দিয়েছে অস্ট্রেলিয়ার বিপক্ষে সেমিফাইনাল ম্যাচের ঠিক আগে। পাকিস্তানের জিও টিভি জানিয়েছে ওপেনার মোহাম্মদ রিজওয়ান ও মিডল অর্ডারের ব্যাটসম্যান শোয়েব মালিক ফ্লুতে (জ্বর) আক্রান্ত হয়েছেন। ফলে অজিদের বিপক্ষে মুখরোচক ফাইনালে তাদের দুজনের না খেলার সম্ভাবনা রয়েছে। সেমিতে আসতে রিজওয়ান ও মালিক দুইজনই বেশ বড় ভূমিকা রেখেছেন। 
 
অসুস্থতা বোধ করার পর তাদের দুজনের করোনা ভাইরাস পরীক্ষা করা হয়েছে। দুজনের ফলাফল নেগেটিভ এসেছে। কিন্তু যেহেতু শরীর ভালো লাগছিল না, তাই তারা ম্যাচের আগে দলের যে অনুশীলন ছিল সেখানে অংশ নেননি। তাছাড়া ডাক্তারও বলেছেন তাদের বিশ্রামে থাকতে। অনুশীলনে না থাকার পরই তাদের না খেলার সম্ভাবনাটা আরো গাঢ় হয়েছে। 
 
তবে জানা গেছে ম্যাচের আগ মূহুর্ত পর্যন্ত অপেক্ষা করা হবে এ দুজনের জন্য, দেখা হবে তারা খেলতে পারেন কি-না। যদি এটি না হয় তাহলে সেমিতে দলের একাদশে বড় পরিবর্তন আনতে হবে পাকিস্তানকে। আর এক্ষেত্রে একাদশে জায়গা হতে পারে হায়দার আলী ও সাবেক অধিনায়ক সরফরাজ আহমেদের।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টি২০ কাপ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ