Inqilab Logo

রোববার, ২৩ জুন ২০২৪, ০৯ আষাঢ় ১৪৩১, ১৬ যিলহজ ১৪৪৫ হিজরী

শাহীন আফ্রিদিকে নিয়ে চিন্তা অস্ট্রেলিয়ার, পাকিস্তানকে ফেবারিট মানছেন ফিঞ্চ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১০ নভেম্বর, ২০২১, ২:০০ পিএম | আপডেট : ২:০১ পিএম, ১০ নভেম্বর, ২০২১
টি-টোয়েন্টি বিশ্বকাপের দ্বিতীয় সেমিফাইনালে কাল দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে মুখোমুখি হবে অস্ট্রেলিয়া-পাকিস্তান। এ ম্যাচটি নিয়ে আজ সংবাদ সম্মেলনে কথা বলেছেন অজি অধিনায়ক অ্যারন ফিঞ্চ। তিনি বলেছেন ম্যাচটিতে পার্থক্য গড়ে দিতে পারেন পেসার শাহীন শাহ আফ্রিদি। 
 
'আমরা পুরো টুর্নামেন্টে দেখেছি ব্যাটিং ও বোলিং দুই বিভাগেই পাওয়ার প্লে কতোটা গুরুত্বপূর্ণ। মিডল ওভার ও ডেথ ওভারের অবস্থা একই রকম। পাওয়ার প্লে হলো মূখ্য বিষয়। শাহিন আফ্রিদি খু্ব ভালো করছে। আর তার বোলিংই (পাওয়ার প্লেতে) হতে পারে ম্যাচের টার্নিং পয়েন্ট।' ভার্চুয়াল সংবাদ সম্মেলনে বলেন ফিঞ্চ। 
 
ফিঞ্চ আরো বলেছেন পাকিস্তান  এবারের টুর্নামেন্টে বেশ ভালো খেলছে। ফলে তাদের বিপক্ষে সেমিফাইনালের ম্যাচটি এ সময়ের সবচেয়ে জমজমাট ম্যাচ হবে প্রত্যাশা ফিঞ্চের। এ ব্যপারে তিনি বলেন, 'আমি মনে করি পাকিস্তান খুব ভালো খেলেছে, তারা পাঁচটি ম্যাচে জয় পেয়েছে, পুরো টুর্নামেন্টজুরে অসাধারণ খেলেছে' 
 
'কয়েকদিন আগেও আমরা যে পাকিস্তানের বিপক্ষে খেলেছি, সেটি থেকে পুরো আলাদা দল এটি। স্পিনের দিক দিয়ে তারা ইমাদ ওয়াসিমের বলে দারুণ সফলতা পেয়েছে। সাদাব খানও অবদান রেখেছে। 
 
ফিঞ্চ তার নিজ দলের শক্তির কথাও বলেছেন, বিশেষ করে পেসারদের কথা বলেছেন তিনি। ফিঞ্চ জানিয়েছেন দলের গতিতারকারা এখন তাদের সেরাটা দিতে মুখিয়ে আছে। 
 
তবে ফিঞ্চ সবশেষে বলেছেন তিনি পাকিস্তানকেই ফেবারিট মানছেন। এ ব্যপারে ফিঞ্চের বক্তব্য, 'পাকিস্তান বেশ ভালো ক্রিকেট খেলেছে। পাওয়ার প্লেতে বল ও ব্যাট হাতে যেভাবে খেলেছে তারা বিশ্বকাপে, এটিই তাদের মূল শক্তি।'


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টি২০ কাপ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ