Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ব্যর্থতার দায় শুধু বাংলাদেশের ক্রিকেটারদেরই : স্টেইন

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০২১, ১১:৪১ পিএম | আপডেট : ১১:৪৪ পিএম, ৯ নভেম্বর, ২০২১
এবারের বিশ্বকাপে যাচ্ছেতাই অবস্থা গেছে বাংলাদেশের। সুপার টুয়েলভে পাঁচটি ম্যাচের সবগুলোতে হেরেছে তারা। এমনকি দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ৮৪ ও অস্ট্রেলিয়ার বিপক্ষে ৭৩ রানে গুটিয়ে যায় টাইগাররা। এরপর বোর্ড কর্মকর্তা, কোচিং স্টাফদেরও অনেকে দায়ী করেন। তবে দক্ষিণ আফ্রিকার কিংবদন্তি ক্রিকেটার ডেইল স্টেইন বলেছেন বিশ্বকাপে বাংলাদেশের এমন বাজে পারফরমেন্সের জন্য দায়ী শুধুমাত্র খেলোয়াড়রাই, অন্য কেউ দায়ী নেই।
 
আজ নিজের টুইটার অ্যাকাউন্টে  একটি টুইট করেন ডেইল স্টেইন, ‘কেউ কোনো প্রশ্ন করতে চান। হাতে সময় আছে। চলুন শুরু করা যাক।’ 
 
এই পোস্টের পর এক ক্রিকেটপ্রেমী ডেইল স্টেইনের কাছে জানতে চান, এবার টি-টোয়েন্টি বিশ্বকাপে কোন দল এবং খেলোয়াড়দের পারফরম্যান্স সবচেয়ে বেশি হতাশ করেছে আপনাকে?
 
নিজের প্রজন্মের অন্যতম সেরা এ পেসার মন্তব্যের ঘরে জবাব দেন, ‘বাংলাদেশ। মাঠে যেমন পারফরম্যান্স করেছে, ওরা এর চেয়ে ভালো দল। ম্যানেজমেন্টের দোষ নেই, খেলোয়াড়দের জবাবদিহির আওতায় আনা প্রয়োজন। হয় আপনি খেলতে চাইবেন কিংবা চাইবেন না, ওদের দেখে মনে হয়নি খেলতে চেয়েছে।’
 
বিশ্বকাপে এমন বাজে অবস্থার পর এর কারণ সন্ধানের জন্য কমিটি গঠন করেছে বিসিবি। তাছাড়া আসন্ন পাকিস্তান সিরিজেও দলে আসতে যাচ্ছে পরিবর্তন। এমনকি দলের অধিনায়কেও পরিবর্তন আসার আভাস পাওয়া গেছে। আগামী বছর অস্ট্রেলিয়ায় হবে আরেকটি বিশ্বকাপ। আর সকলের প্রত্যাশা আসন্ন বিশ্বকাপে সব সমস্যা দূর করে টাইগাররা ভালো কিছু করবে।


 

Show all comments
  • salman ১০ নভেম্বর, ২০২১, ৬:২৬ এএম says : 0
    Stan-gan ki tar desh'er COACH k bachate chailo?? Dosh Sbar e ase kom beshi?
    Total Reply(0) Reply
  • Monzur Hasan Imon ১০ নভেম্বর, ২০২১, ১২:৫৪ পিএম says : 0
    সময়োপযোগী গুরুত্বপূর্ণ বিষয়
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টি২০ কাপ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ