Inqilab Logo

শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

মিলিটারি একাডেমি’তে রাষ্ট্রপতি কুচকাওয়াজ

প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

আইএসপিআর : বাংলাদেশ মিলিটারি একাডেমির (বিএমএ) ৬৭তম ডাইরেক্ট শর্ট সার্ভিস কমিশন (আর্মি মেডিক্যাল কোর/আর্মি এ্যাডুকেশন কোর) কোর্সের কমিশন প্রাপ্তি উপলক্ষে রাষ্ট্রপতি কুচকাওয়াজ বৃহস্পতিবার (১৩-১০-২০১৬) চট্টগ্রামস্থ বিএমএ প্যারেড গ্রাউন্ডে অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ মিলিটারি একাডেমির ভারপ্রাপ্ত কমান্ড্যান্ট ব্রিগেডিয়ার জেনারেল মোঃ সিরাজুল ইসলাম শিকদার উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কুচকাওয়াজ পরিদর্শন করেন। এই কুচকাওয়াজের মাধ্যমে মোট ৭৯ জন ট্রেইনি অফিসার কমিশন লাভ করেন, যার মধ্যে ৫৭ জন পুরুষ এবং ২২ জন মহিলা ট্রেইনি অফিসার তারেক মাহমুদ ফয়সাল কবির ৬৭তম ডিএসএসসি (এএমসি/এইসি) কোর্সে সেরা চৌকস ট্রেইনি অফিসার বিবেচিত হন।
এর আগে, প্রধান অতিথি বিএমএ প্যারেড গ্রাউন্ডে এসে পৌঁছালে বাংলাদেশ মিলিটারি একাডেমির ব্যাটালিয়ন কমান্ডার কর্নেল আবু সাঈদ মোহাম্মদ বাকির তাঁকে অভ্যর্থনা জানান। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বিএমএ’র কর্মকর্তা এবং সদ্য কমিশনপ্রাপ্ত অফিসারদের অভিভাবকগণ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মিলিটারি একাডেমি’তে রাষ্ট্রপতি কুচকাওয়াজ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ