Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

শিশু হাসপাতালের ব্যবস্থাপনা বোর্ড পুনর্গঠন

প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

সভাপতি ডা. শাহলা খাতুন, ডা. মঞ্জুর হোসেন সদস্য সচিব
স্টাফ রিপোর্টার : ধানমন্ডি গ্রিন লাইফ মেডিকেল কলেজের চেয়ারপার্সন ও জাতীয় অধ্যাপক ডা. শাহলা খাতুনকে সভাপতি ও হাসপাতাল পরিচালক প্রফেসর ডা. মঞ্জুর হোসেনকে সদস্য সচিব করে ১০ সদস্যের ঢাকা শিশু হাসপাতালের ব্যবস্থাপনা বোর্ড পুনঃগঠন করা হয়েছে। ঢাকা শিশু হাসপাতালের সার্বিক কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার লক্ষে বোর্ডের এ পুনর্গঠন করা হয় বলে জানিয়েছে স্বাস্থ্য মন্ত্রণালয়। মন্ত্রণালয়ের হাসপাতাল ৩ শাখার সিনিয়র সহকারী সচিব এস এম জাহাঙ্গীর হোসেন স্বাক্ষরিত এক প্রজ্ঞাপণে এ তথ্য জানানো হয়েছে।
১০ সদস্যের কমিটির অন্যরা হলেন-বিএসএমএমইউ’র প্রো-ভিসি প্রফেসর ডা. শারফুদ্দিন আহমেদ, দৈনিক সংবাদের ব্যবস্থাপনা সম্পাদক আবুল কাশেম হুমায়ুন, হলি ফ্যামিলি রেড ক্রিসেন্ট হাসপাতালের অধ্যক্ষ প্রফেসর ডা. মনিরুজ্জামান ভূইয়া, বিএসএমএমইউ’র সাবেক প্রো-ভিসি প্রফেসর ডা. মো. শহীদুল্লাহ. সুপ্রিম কোর্টের একজন ডেপুটি অ্যাটর্নি জেনারেল, স্বাস্থ্য মন্ত্রণালয়ের যুগ্ম সচিব (হাসপাতাল), সমাজকল্যাণ মন্ত্রণালয়ের যুগ্ম সচিব (কার্যক্রম), অর্থ মন্ত্রণালয়ের অর্থ বিভাগের উপ-সচিব (প্রশাসন), স্বাস্থ্য অধিদফতরের পরিচালক (হাসপাতাল ও ক্লিনিক) ও ঢাকা শিশু হাসপাতালের শিশু সার্জারি বিভাগের প্রফেসর ডা. আবদুল আজিজ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিশু হাসপাতালের ব্যবস্থাপনা বোর্ড পুনর্গঠন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ