Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

চ্যাম্পিয়ন্স লিগে জায়গা না পেলে থাকবেন না রোনালদো

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০২১, ৮:৫৫ পিএম
দীর্ঘ ১২ বছর পর এ মৌসুমে ম্যানেচস্টার ইডনাইটেডে রূপকথার মতোই ফেরেন ক্রিশ্চিয়ানো রোনালদো। তবে ম্যানইউতে তার দ্বিতীয় যাত্রাটা অতোটা লম্বা নাও হতে পারে যতোটা ক্লাবটির সমর্থকরা ভাবছেন। 
 
বর্তমানে সমস্যায় আছে ম্যানচেস্টার ইউনাইটেড। খারাপ পারফরমেন্স, অধারাবাহিকতার কারনে প্রিমিয়ার লিগের শিরোপার লড়াই থেকে ছিটকে গেছে তারা। এ কারণে চিন্তায় পরেছেন ক্রিশ্চিয়ানো রোনালদোও। যদি ম্যানইউ প্রিমিয়ার লিগে সেরা চার দলে না থাকে মৌসুম শেষে এবং চ্যাম্পিয়ন্স লিগে জায়গা করে নিতে ব্যর্থ হয় তাহলে রোনালদো আবার দল বদল করার জন্য উদগ্রীব হয়ে উঠতে পারেন। খবর এক্সপ্রেস। 
 
রোনালদো সবসময় শুধু সাফল্যের চিন্তাই করেন। হোক সেটি ব্যক্তিগত বা দলগত, ফলে তার এমন কোন দলে থাকার ইচ্ছা নেই যে দলের লক্ষ, উদ্দেশ্য সক্ষমতা তার সমান নয়। 
 
সাম্প্রতিক সময়ে রোনালদো তার সাক্ষাতকারে জানিয়েছেন, প্রিমিয়ার লিগে তিনি ফেরেননি শুধুমাত্র নিজের ক্যারিয়ারের শেষ দিনগুরো পার করতে। তিনি এসেছেন নতুন করে কিছু জয় করতে।
 
'আমি বলেছি এই মূহুর্তে আমি এসেছি কিছু জয় করতে।' ম্যানইডতে ফিরে স্কাই স্পোর্টসের সঙ্গে বলেছিলেন রোনালদো। 
 
'ম্যানচেস্টার ইউনাইটেডের জয়ের মানসিকতা আছে। আর আমি এখানে ছুটি কাটাতে আসিনি। এই দলটিতে অনেক তরুণ খেলোয়াড় আছে। আমি এসেছি তাদের সাহায্য করতে এবং নতুন করে দলকে গঠন করতে।' বলেছিলেন রোনালদো। সূত্র : মার্কা।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ