Inqilab Logo

শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির সিদ্ধান্ত প্রত্যাহারের দাবিতে কর্মসূচি

বাংলাদেশ ইসলামী ফ্রন্ট

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০২১, ৮:৫০ পিএম

জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির সিদ্ধান্ত প্রত্যাহার এবং পরিবহন সেক্টরে লাগামহীন নৈরাজ্যের প্রতিবাদে আগামী ১২ নভেম্বর প্রতিটি মহানগর এবং ১৪ ও ১৬ নভেম্বর প্রতিটি জেলা উপজেলায় বিক্ষোভ কর্মসূচি ঘোষণা করেছে বাংলাদেশ ইসলামী ফ্রন্ট। আজ এক প্রেস বিজ্ঞপ্তিতে বাংলাদেশ ইসলামী ফ্রন্টের চেয়ারম্যান আল্লামা এম এ মান্নান ও মহাসচিব আল্লামা এম এ মতিন আজ এক প্রেস বিজ্ঞপ্তিতে এ কর্মসূচি ঘোষণা করেন।

বাংলাদেশ ইসলামী ফ্রন্ট নেতৃদ্বয় বলেন, জনগণের স্বার্থবিরোধী সিদ্ধান্ত নিয়ে সরকার একবিংশ শতাব্দিতে এসে তুঘলকি শাসন কায়েম করছে। বৈশ্বিক বাজারে তৈলের মূল্য যখন কম ছিল তখন দেশে জ্বালানি তৈলের মূল্য কমেনি। সরকার নিয়ন্ত্রিত পরিবহন মালিকদের বিভিন্ন সংগঠনের সাথে যোগসাজশে ২৭ শতাংশ গাড়ি ভাড়া বৃদ্ধি করে সাধারণ মানুষের সাথে সরকার প্রতারণা করছে। এ ধরনের অবিবেচক সিদ্ধান্তের ফলে কৃষক থেকে শুরু করে মধ্যবিত্ত নাগরিকরা পর্যন্ত ভোগান্তির শিকার হচ্ছেন বেশি। নেতৃদ্বয় অবিলম্বে তেলের মূল্যবৃদ্ধির সিদ্ধান্ত প্রত্যাহার ও পরিবহন সেক্টরে নৈরাজ্য বন্ধের জোর দাবি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাংলাদেশ ইসলামী ফ্রন্ট
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ