Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

রূপগঞ্জে মাদক ব্যবসায় বাঁধা দেয়ায় হামলা ভাঙচুর ও লুটপাট আহত ৩

প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

রূপগঞ্জ উপজেলা সংবাদদাতা : নারায়ণগঞ্জের রূপগঞ্জে মাদক ব্যবসায় বাঁধা দেয়ায় মাদক ব্যবসায়ীরা বৃদ্ধাসহ তিন নারীকে পিটিয়ে আহত করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল সোমবার দুপুরে উপজেলার ভেলাব এলাকায় এ ঘটনা ঘটে। এসময় মাদক ব্যবসায়ীরা তাদের বাড়িঘরে হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর ও লুটপাট করে।
আহত বৃদ্ধার মেয়ে নাছরিন আক্তার জানান, পার্শ^বর্তী এলাকার আবুল, হুমায়ূন, মোহসিনসহ তারা একটি সিন্ডিকেটের মাধ্যমে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছে। আর এ মাদক ব্যবসায় বাঁধা প্রদান করেন রিপন মিয়াসহ তাদের পরিবারের লোকজন। সোমবার দুপুরে মাদক ব্যবসার বাঁধা দেয়াকে কেন্দ্র করে আবুলসহ তাদের লোকজন রিপন মিয়ার মেয়ে ঝিনুক (৬)কে ছুরি দিয়ে হত্যার চেষ্টা চালায় ও মোহসিন শারমিন আক্তারের শ্লীলতাহানির চেষ্টা করে। এছাড়াও মাদক ব্যবসায়ীরা তাদের বাড়িঘরে হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর লুটপাট করে স্বর্ণালংকার ও নগদ টাকাসহ লক্ষাধিক টাকা মূল্যমানের মালামাল লুট করে নিয়ে যায় বলে তারা দাবি করে। এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ইসমাইল হোসেন জানান, এ ধরনের একটি অভিযোগ পেয়েছি তদন্ত মোতাবেক ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রূপগঞ্জে মাদক ব্যবসায় বাঁধা দেয়ায় হামলা ভাঙচুর ও লুটপাট আহত ৩
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ