Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

চারজাতি ফুটবলে ‘শনি’র দশায় বাংলাদেশ!

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০২১, ৮:৪৫ পিএম

শ্রীলঙ্কার প্রধানমন্ত্রী মাহিন্দা রাজাপাকসে চারজাতি আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্টে যেন ‘শনি’র দশায় পড়েছে বাংলাদেশ! কলম্বোতে কয়েকদিন ধরে প্রচুর বৃষ্টিপাত হচ্ছে। ফলে টানা বর্ষণ আর বৈরী আবহাওয়ার কারণে মঙ্গলবারও টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচটি মাঠে গড়ায়নি। যে ম্যাচে বাংলাদেশের মুখোমুখি হওয়ার কথা ছিল সিসেলসের। আবহাওয়ার বিরূপ আচরণে দ্বিতীয় দিনের মতো ম্যাচটি পিছিয়ে গেল। এ ম্যাচ বুধবার মাঠে গড়াবে। কলম্বোর রেস কোর্স স্টেডিয়ামে বাংলাদেশ সময় বিকাল সাড়ে ৪টায় শুরু হবে ম্যাচটি।

আবহাওয়ার কারণে বার বার ম্যাচ পেছানো নিয়ে বাংলাদেশ দলের পর্তুগিজ কোচ মারিও লেমোস কিছুটা হতাশ। মঙ্গলবার তিনি বলেন, ‘ম্যাচ খেলার জন্য সব ধরনের প্রস্তুতি নিয়ে রেখেছিলাম। কিন্তু ম্যাচ কমিশনার এসে জানালেন খেলা হবে না। কী আর করার. তাই ফুটবলারদের নিয়ে এক ঘন্টা মাঠের অনুশীলনে ঘাম ঝরিয়েছি। ইতোমধ্যে জেনেছি সিসেলসের বিপক্ষে ম্যাচটি আগামীকাল (বুধবার) অনুষ্ঠিত হবে।’ ম্যাচ না হওয়ায় কাল স্থানীয় সময় বিকাল ৪টা থেকে ৫টা পর্যন্ত পুলিশ পার্ক মাঠে জামাল ভূঁইয়ারা অনুশীলন করেন। এদিকে বাংলাদেশ-সিসেলস ম্যাচটি অনুষ্ঠিত না হলেও বৃষ্টির দাপট কম থাকায় দিনের অন্য ম্যাচটি ঠিকই হয়েছে। এ ম্যাচে স্বাগতিক শ্রীলঙ্কা ৪-৪ গোলে ড্র করেছে মালদ্বীপের বিপক্ষে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ