Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বৃষ্টি মাঠে নামতে দিচ্ছে না বাংলাদেশকে

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০২১, ২:৪৫ পিএম
শ্রীলঙ্কায় চার জাতি টুর্নামেন্টে নিজেদের প্রথম ম্যাচে সিশেলসের বিপক্ষে মাঠে নামার কথা রয়েছে বাংলাদেশের। তবে সবকিছু প্রস্তুত থাকা স্বত্ত্বেও বৃষ্টির কারণে এখনো মাঠে নামা হয়নি লাল-সবুজের প্রতিনিধিদের। গতকাল সোমবার মাহিন্দ্র রাজাপাকশে স্টেডিয়ামে হওয়ার কথা ছিল বাংলাদেশ-সিশিলস ম্যাচ। বৃষ্টির কারণে ম্যাচটি পিছিয়ে আজ তারিখ নির্ধারণ করা হয়েছিল। কিন্তু সেই বৃষ্টির কারণে আজও ম্যাচটি হবে না। তার বদলে নতুন তারিখ দেয়া হবে। 
 
জানা গেছে বাংলাদেশ দলের ম্যানেজমেন্টকে জানানো হয়েছে ম্যাচটি হবে কাল। বিকেলের দিকে আনুষ্ঠানিকভাবে জানিয়ে দিবে বিষয়টি।  
 
বাংলাদেশ সিশেলসের ম্যাচের সময় নির্ধারিত হয়েছিল স্থানীয় সময় বিকেল চারটায়, আর টুর্নামেন্টের আয়োজক শ্রীলঙ্কা ও মালদ্বীপের খেলার কথা ছিল রাতে। বাংলাদেশের ম্যাচটি স্থগিত করে দেয়া হলেও দ্বিতীয় ম্যাচটি এগিয়ে নিয়ে আসা হয়েছে। মূলত রাতে বৃষ্টি হবে এ কারণে আয়োজক শ্রীলঙ্কার ম্যাচ এগিয়ে এনে টুর্নামেন্টটি উদ্বোধনের ব্যবস্থা করা হচ্ছে।  শ্রীলঙ্কা ও মালদ্বীপের ম্যাচটি এখন বিকেল সোয়া তিনটার শুরু হবে। এ ম্যাচে শ্রীলঙ্কার প্রধানমন্ত্রী উপস্থিত থাকবেন।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ