Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

কলেজছাত্রকে হত্যার পর মুক্তিপণ দাবি

আসামি গ্রেফতার

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০২১, ১২:০২ এএম

খুলনার পাইকগাছা উপজেলায় আমিনুল ইসলাম নামে এক কলেজছাত্রকে কুপিয়ে হত্যা করা হয়েছে। হত্যার করার পর আসামি ফয়সাল সরদার নিহত কলেজছাত্রের পিতার কাছে ১৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। হত্যা করার ১৭ ঘন্টার মধ্যে পুলিশ খুনিকে গ্রেফতার করা হলেও এ রিপোর্ট লেখা পর্যন্ত সন্ধ্যা ৭টা লাশটি উদ্ধার করা সম্ভব হয়নি।

পাইকগাছা থানার ওসি মো. জিয়াউর রহমান জানান, মটবাটী গ্রামের জিল্লুর সরদারের ছেলে ফয়সাল সরদার গত রোববার রাত ৯টার দিকে বিরাশী গ্রামের সুরমান গাজীর ছেলে কলেজছাত্র আমিনুল ইসলামকে আগড়ঘাটা বাজার সংলগ্ন কপোতাক্ষ নদের ধারে কুপিয়ে হত্যা করে।
পরে তার লাশটি টেনে নিয়ে কপোতাক্ষ নদে ভাসিয়ে দেয়। এরপর গতকাল সোমবার সকালে ফয়সাল নিহত আমিনুলের পিতার কাছে মুক্তিপণ হিসেবে ১৫ লাখ টাকা দাবি করে।
বিষয়টি জানতে পেরে পুলিশ দুপুর ২টার দিকে স্থানীয় কাটাখালী এলাকা থেকে ফয়সালকে সরদারকে গ্রেফতার করে। গ্রেফতার করার পর হত্যার বিষয়টি স্বীকার করে সে পুলিশের কাছে হত্যার বর্ণনা দেয়। তার বর্ণনা অনুযায়ী কপোতাক্ষের পাড়ে গিয়ে জমাট বাঁধা রক্ত পাওয়া যায়। সে পুলিশকে জানিয়েছে, মুক্তিপণের টাকা পেলে গা ঢাকা দিত। সন্ধ্যা ৭টা পর্যন্ত নিহতের লাশটি উদ্ধার করা সম্ভব হয়নি, তবে পুলিশের উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে বলে জানান ওসি জিয়াউর রহমান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কলেজছাত্র হত্যা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ