Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বৈঠকে করছেন ট্রাক-লরি মালিক-শ্রমিক নেতারা

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০২১, ৮:২৭ পিএম | আপডেট : ৮:৩৩ পিএম, ৮ নভেম্বর, ২০২১

জ্বালানি তেলের দাম বৃদ্ধির প্রেক্ষাপটে বৃহস্পতিবার থেকে শুরু হওয়া ট্রাক-লরি-কাভার্ড ভ্যানসহ পণ্যবাহী গাড়ির চলমান ধর্মঘটের বিষয়ে আলোচনায় স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সঙ্গে বৈঠকে বসেছেন মালিক ও শ্রমিক নেতারা। সোমবার রাত ৮টায় স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে এই বৈঠক শুরু হয়। রাষ্ট্র মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে এ বৈঠক অনুষ্ঠিত হচ্ছে।
রাত সোয়া আটটায় মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মো. শরীফ মাহমুদ অপু দৈনিক ইনকিলাবকে বলেন, বৈঠক চলছে। পরে এ বিষয়ে জানানো হবে।
গত রোববার বিআরটিএর সঙ্গে দীর্ঘ বৈঠক শেষে কেবল ডিজেলচালিত বাস ও নগর পরিবহন হিসেবে চলাচল করা বাসের ভাড়া পুনর্র্নিধারণ করা হয়েছে। পরে বাস ধর্মঘট প্রত্যাহার করে নেওয়া হয় রোববার সন্ধ্যায়। কিন্তু ট্রাক-কাভার্ডভ্যান মালিকরা জানান, সরকারের পক্ষ থেকে ‘যৌক্তিক সমাধান না আসায়’ তারা ধর্মঘট চলমান রাখবেন। গত বুধবার রাতে ডিজেলের দাম লিটারে ১৫ টাকা বাড়িয়ে ৮০ টাকা নির্ধারণ করে জ্বালানি বিভাগ। এরপর বৃহস্পতিবার সকালে পণ্যবাহী গাড়ির মালিক-শ্রমিকদের সংগঠন ধর্মঘটে যাওয়ার ডাক দেয়।

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বৈঠক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ