Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

তরুণদের সুযোগ দিতে হাফিজ বাংলাদেশে আসছে না, তবে তরুণ নয় আসছেন আরেকজন অভিজ্ঞ খেলোয়াড়রই

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০২১, ৫:৫০ পিএম
অভিজ্ঞ পাকিস্তানি ব্যাটসম্যান মোহাম্মদ হাফিজ টাইগারদের বিপক্ষে সিরিজে খেলতে বাংলাদেশে আসছেন না বলে জানিয়েছে পাকিস্তানের ক্রিকেট বিষয়ক সংবাদমাধ্যম ক্রিকেট পাকিস্তান।  তিনি চান তার জায়গায় তরুণ কেউ খেলুক। তবে শোনা যাচ্ছে হাফিজের জায়গায় বাংলাদেশের বিপক্ষে থাকবেন ইফতেখার আহমেদ। ৩১ বছর বয়সী ইফতেখারও একজন অভিজ্ঞ খেলোয়াড়, তবে হাফিজের চেয়ে তার বয়স কম। 
বিশ্বকাপ শেষ করেই পাকিস্তান দল চলে আসবে বাংলাদেশে। প্রথমে তারা টাইগারদের বিপক্ষে খেলবে তিন ম্যাচের  টি-টোয়েন্টি সিরিজ। তিনটি টি-টোয়েন্টির সবকটি হবে মিরপুরে। প্রথমটি হবে আগামী ১৯ নভেম্বর। এরপর ২০ ও ২২ নভেম্বর হবে পরের দুই ম্যাচ।
 
এরপর দুই দল মুখোমুখি হবে দুই ম্যাচের টেস্ট সিরিজে। দুই দলের মধ্যকার প্রথম টেস্টটি হবে ২৬ থেকে ৩০ নভেম্বর চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। ৪ থেকে ৮ ডিসেম্বর মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে হবে দ্বিতীয় টেস্ট।  এই সিরিজ দিয়েই টেস্ট চ্যাম্পিনশিপের দ্বিতীয় আসরের যাত্রা শুরু হবে মুমিনুল হকদের।
 
জানা গেছে আরব আমিরাতে বিশ্বকাপ খেলতে যাওয়া দলটিই বাংলাদেশে টি-টোয়েন্টি সিরিজে অংশ নেবে। ওই দল থেকে অবশ্য আরো এক বা দুটি পরিবর্তন আসলেও আসতে পারে।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ