Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

করোনায় মৃত্যু নেই সিলেটে, শনাক্তের সংখ্যা মাত্র ১ জনে

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০২১, ৩:০৭ পিএম

করোনাভাইরাসে মাত্র ১ জন রোগী শনাক্ত হয়েছেন সিলেটে। গত চব্বিশ ঘন্টায় করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন আরও ৫জন। এর মধ্যে ৩ জন সিলেটের ও ২ জন রয়েছেন সুনামগঞ্জের। তবে এ সময়ে নতুন করে করোনায় মৃত্যু হয়নি কারো সিলেট বিভাগে। সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. হিমাংশু লাল রায় জানান, সর্বশেষ চব্বিশ ঘন্টায় সুস্থ হয়েছেন ১২ জন বিভাগে। সুস্থ হওয়াদের মোট সংখ্যা এখন ৪৯ হাজার ১৭ জন। এছাড়া বর্তমানে ৫ জন করোনা রোগী ভর্তি রয়েছেন বিভাগের বিভিন্ন হাসপাতালে।

স্বাস্থ্য অধিদফতর সিলেট বিভাগীয় কার্যালয় প্রদত্ত তথ্য মতে, রোববার (৭ নভেম্বর) সকাল ৮টা থেকে আজ সোমবার (৮ নভেম্বর) সকাল ৮টার মধ্যে করোনাক্রান্ত হয়ে কেউ মারা না যাওয়ায় মৃতের সংখ্যা এখন ১১৭৭ সিলেট বিভাগে। এর মধ্যে ওসমানীতে ১১৮ জনসহ সিলেট জেলায় মৃতের সংখ্যা ৮৬৬ জন। এছাড়া মৃতদের মধ্যে সুনামগঞ্জের ৭৩ জন, মৌলভীবাজারের ৭২ জন ৪৮ জন রয়েছেন ও হবিগঞ্জে। এদিকে, এদিকে, সর্বশেষ চব্বিশ ঘন্টায় সিলেট বিভাগে ১জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। ৬৪৩ জনের নমুনা পরীক্ষা করে ১ জনের করোনা শনাক্ত করা হয়। শনাক্তের হার ০ দশমিক ১৬। সবমিলিয়ে বিভাগে করোনাক্রান্তের সংখ্যা এখন ৫৪ হাজার ৯০৭ জন। এর মধ্যে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ৪৮৫৩ জনসহ সিলেট শনাক্তের সংখ্যা ৩৩ হাজার ৮৪১ জন, সুনামগঞ্জের ৬২৪৫ জন, মৌলভীবাজারের ৮১৬৯ জন ও ৬৬৫২ জন রয়েছেন হবিগঞ্জে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস

১৫ ফেব্রুয়ারি, ২০২৩
২৬ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ