Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিশ্ব বিখ্যাত মারমেইড কফি এখন বরিশালে

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০২১, ১২:০৫ এএম

উত্তরের জেলা নওগাঁর পর দক্ষিণাঞ্চলেও পথচলা শুরু করলো কক্সবাজারের বিশ্ব বিখ্যাত মারমেইড কফি। গত শনিবার বরিশালের আগরপুর রোডের মুখে মারমেইড কফির আউটলেট উদ্বোধন করা হয়। কফি শপটি সাজানো হয়েছে থাইল্যান্ডের স্টারবাকস কফি শপের ডিজাইনার মিস্টার বার্নাডকে দিয়ে। কফি প্রেমীদের জন্য প্রতিদিন সকাল নয়টায় খোলা হবে এ শপের দরজা।
মারমেইড কফির পরিচালক আবু বকর সিদ্দিক জানান, ‘মারমেইড’ এখন একটি ব্র্যান্ড হিসেবে পরিচিতি লাভ করেছে। রিসোর্টের মাধ্যমে যার যাত্রা শুরু কক্সবাজারে। কিছুদিনের মধ্যে ‘মারমেইড কফি’ও মানুষের মুখে মুখে শোনা যাবে। সারা দেশে আমরা ‘মারমেইড কফি’কে পরিচিত করব। গত ২৮ সেপ্টেম্বর নওগাঁয় মারমেইড কফি শপের যাত্রা শুরু হয়। আমরা সেখানে ইতিবাচক সাড়া পাচ্ছি।
কফি যাদের প্রিয় তাদের জন্য চমক থাকছে ‘মারমেইড কফি’ শপে। তিন কাপ ‘মারমেইড কফি’র অর্ডার দিলে ক্রেতারা পাবেন তিনশ টাকার ভাউচার। কক্সবাজার মারমেইড বিচ রিসোর্টে বছরের যে কোন সময় এই ভাউচার ব্যবহার করতে পারবেন। এছাড়া দেড়শ টাকার গিফট কার্ডও কফি শপে পাওয়া যাবে। ক্রেতারা এ কার্ড উপহার হিসেবে প্রিয়জনকে দিতে পারবেন। দেশের যেকোনো শাখায় এই কার্ডের বিনিময়ে কফি পাবেন বলে জানান আবু সিদ্দিক।
এদিকে ‘মারমেইড কফি’ শপের পরিবেশ দেখে অভিভূত বরিশালবাসী। তারা শপের ডিজাইনের প্রশংসা করে জানান, বরিশালে ‘মারমেইড কফি’ শপ অবসর আড্ডায় বাড়তি মাত্রা যুক্ত করবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিশ্ব বিখ্যাত মারমেইড কফি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ