Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ব্যাগে থাকা বাজি ফেটে বাবা-ছেলের মৃত্যু

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৬ নভেম্বর, ২০২১, ১২:০২ এএম

আলোর উৎসবের আবহে মর্মান্তিক দুর্ঘটনায় মৃত্যু বাবা-ছেলের। জানা গিয়েছে, পেশায়ক্ষুদ্র ব্যবসায়ী কলাইনেসান ছেলেকে বাইকে চাপিয়ে আতসবাজি বিক্রি করতে যাচ্ছিলেন। ব্যাগে থাকা সেই বাজি ফেটেই এই দুর্ঘটনা। ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে কলাইনেসান ও তার ৭ বছরের ছেলে প্রদীসের। গুরুতর ভাবে জখম হয়েছেন আশপাশের তিন পথচারী। দীপাবলির দিনের এই ঘটনায় শোকের ছায়া আমিলনাড়ুর আরিয়ানকুপ্পামে।

পুলিশ সূত্রে খবর, আরিয়ানকুপ্পাম থেকে পাইকারি দরে বাজি কিনে পুদুচেরি যাচ্ছিলেন বাবা-ছেলে। দুর্ঘটনাস্থল অর্থাৎ কোটাকুপ্পম এলাকার সিসিটিভিতে দেখা গিয়েছে ছেলের হাতে ব্যাগ আর বাবা চালাচ্ছিলেন স্কুটার। সেই সময় ব্যাগে থাকা বাজি ফেটে এই দুর্ঘটনা। বিস্ফোরণের তীব্রতা এতটাই ছিল যে প্রায় ১০-১৫ মিটার দূরে ছিটকে পড়েন দুই জন। সেই স্কুটারের পাশে থাকা আরও তিনটি দু’চাকার সওয়ারি গুরুতরভাবে জখম হয়েছে। তারা স্থানীয় হাসপাতালে চিকিৎসাধীন। ইন্ডিয়ান এক্সপ্রেস।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ