Inqilab Logo

বুধবার, ০৫ জুন ২০২৪, ২২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বাঘা পৌর বি.এন.পির ত্রি-বার্ষিক কাউন্সিল ঃ সভাপতি কামাল সম্পাদক তফি

বাঘা (রাজশাহী) স্টাফ রিপোটার | প্রকাশের সময় : ৫ নভেম্বর, ২০২১, ৬:০৩ পিএম

রাজশাহীর বাঘা পৌর বিএনপির ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। একাধিক দলীয় প্রার্থী থাকায় নির্বাচনের মাধ্যমে সভাপতি নির্বাচিত হয়েছেন কামাল হোসেন (ছাতা) মার্কা সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন তফিকুল ইসলাম তফি (চেয়ার) মার্কা এবং প্রার্থী না থাকায় নির্বাচনের আগেই বিনা প্রতিদ্বন্দি¦তায় আবদুল লতিফকে সাংগঠনিক সম্পাদক পদে বিজয়ী ঘোষনা করা হয়।
শুক্রবার (৫নম্বেবর) ত্রি-বার্ষিক কাউন্সিলে ভোট কার্যক্রম উদ্বোধন করেন রাজশাহী জেলা বিএনপির আহবায়ক আবু সাঈদ চাঁদ, বাঘা পৌর বিএনপির আহবায়ক হামিদুল হক, যুগ্ন-আহবায়ক আমজাদ হোসেন, সদস্য সচিব ফজলুর রহমান, উপজেলা বিএনপির আহবায়ক বাবুল হোসেন, সদস্য সচিব আশরাফ আলী মলিন, জেলা বিএনপির সদস্য সচিব বিশ্বনাথ, সদস্য গোলাম মস্তফা মামুন, সকাল ১০টা থেকে বিকাল ৩টা পর্যন্ত পৌরসভার ৯টা ওর্যাড়ের ৬৩৯ জন দলীয় নেতা-কর্মীদের ভোটের মাধ্যমে এই কাউন্সিলের নির্বাচন অনুষ্ঠিত হয়। বাঘা চকছাতারী ইকরা কিন্টারগার্ডেনে পৌর বি.এন.পির দলীয় কাউন্সিলের নির্বাচন (ভোট) অনুষ্ঠিত হয়।
উক্ত কাউন্সিলে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির যুগ্ন-সম্পাদক মোকলেছুর রহমান মকুল, জেলা যুবদলের আহবায়ক মাসুদুর রহমান সজন, সদস্য সচিব রেজাউল করিম টুটুল, জেলা যুবদলের সাবেক সভাপতি মোজাদ্দেদ জামানী সুমন,বন ও পরিবেশ সম্পাদক সাংবাদিক ডাক্তার ফজলুর রহমান মুক্তা, উপজেলা যুবদলের সাবেক সভাপতি আঃ সালাম, আহবায়ক জুয়েল খাঁন, সিনিয়র যুগ্ন-আহবায়ক শফিউর রহমান শফি, আড়ানী পৌর বিএনপির আহবায়ক জাহিদ হোসেন,সাবেক সভাপতি ও সাবেক মেয়র নজরুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক আঃ খালেক,সাবেক চেয়ারম্যান তোজাম্মেল হক, আড়ানী পৌর যুবদলের যুগ্ন-সম্পাদক মিলন প্রাং, জয়নাল আবেদীন, সেচ্ছাসেবক দলের সভাপতি মহিদুল ইসলাম জুয়েল, আড়ানী ইউনিয়ন যুবদলের সভাপতি রফিকুল ইসলাম, বাউসা ইউনিয়ন যুবদলের সভাপতি এনামুল হক, সাধারণ সম্পাদক রবিউল ইসলামসহ জেলা উপজেলার সর্বস্তরের নেতা-কর্মিরা এই কাউন্সিলে উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ত্রি-বার্ষিক কাউন্সিল
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ