Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

ইংল্যান্ড দলে ফিরলেন র‌্যাশফোর্ড

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৫ নভেম্বর, ২০২১, ৩:৩২ পিএম

বিশ্বকাপ বাছাইয়ের শেষ পর্বে কোচ গ্যারেথ সাউথগেটের দলে ডাক পেয়েছেন ম্যানচেস্টার ইউনাইটেডের ফরোয়ার্ড মার্কায় র‌্যাশফোর্ড। বৃহস্পতিবার ঘোষিত ২৫ সদস্যের ইংল্যান্ড দলে ফিরেছেন বরুশিয়া ডর্টমুন্ডের মাঝ মাঠের খেলোয়াড় জুড বেলিংহ্যামও।

চলতি বছরের জুলাইয়ে ইউরোর ফাইনালে টাইব্রেকারে ইতালির কাছে হারের পর চোটের কারণে ইংল্যান্ডের হয়ে আর খেলেননি র‌্যাশফোর্ড। কাঁধের অস্ত্রোপচারের পর গত মাসে মাঠে ফিরেছেন তিনি। সেখানে ক্লাবের হয়ে পাঁচ ম্যাচ খেলে গোল করেছেন তিনটি।

গত মাসে অ্যান্ডোরা ও হাঙ্গেরির বিপক্ষে বাছাইপর্বের স্কোয়াড থেকে বাদ পড়ার পর এবার দলে ফিরলেন বেলিংহ্যাম। বাছাইয়ের আলবেনিয়া ও সান ম্যারিনোর বিপক্ষে ম্যাচে জায়গা পায়নি ইউনাইটেড ফরোয়ার্ড জেডন স্যানচো ও মিডফিল্ডার জেসি লিনগার্ড।

ইউরোপিয়ান অঞ্চলের ২০২২ বিশ্বকাপ বাছাইপর্বের ‘ই’ গ্রুপে ৮ ম্যাচে ২০ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে ইংল্যান্ড। আগামী ১২ নভেম্বর ওয়েম্বলিতে আলবেনিয়ার বিপক্ষে মাঠে নামবে ইংলিশরা। পরে ১৫ নভেম্বর সান ম্যারিনোর বিপক্ষে খেলবে সাউথগেটের দল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ