Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মানুষ দেখতে চায় তারেক রহমান দেশে ফিরে আসুক : ব্রিফিংয়ে ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ নভেম্বর, ২০২১, ১২:০৭ এএম

তারেক রহমান কবে দেশে ফিরবে তা বিএনপির কাছে জানতে চেয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দেশের মানুষ দেখতে চায় পলাতক তারেক জিয়া আগে দেশে ফিরে আসুক। তারপর দেখা যাবে বিএনপির মরা গাঙে ঢেউ আসে কিনা।
গতকাল নিজ বাসভবনে ব্রিফিংয়ে ‘তারেক জিয়ার স্বদেশ প্রত্যাবর্তন এবং জনতার ঢল নামা’র গল্প প্রসঙ্গে বিএনপি মহাসচিবের বক্তব্যের জবাবে তিনি একথা বলেন।
আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, তারেক জিয়া দেশে আসবে এ বছর না ওই বছর বলে বলে ১৩ বছর চলে গেলো। কিন্তু তারেক জিয়া দেশে আসার সৎসাহস দেখাতে পারছেন না। তিনি বলেন, গত কয়েক বছর ধরে গণঅভ্যুত্থান, মুক্ত খালেদা জিয়ার চেয়ে বন্দি খালেদা জিয়া অনেক শক্তিশালী, নির্বাচনে বিএনপির ভূমিধস বিজয়ের গল্প, আওয়ামী লীগ ৩০ আসন না পাওয়ার গল্পসহ বিএনপি নেতাদের এমন অনেক বক্তব্য শুনে আসছি। এসব বক্তব্যে কী হয়েছে, দেশের জনগণ তা দেখেছে।
ওবায়দুল কাদের বলেন, আসলে কথামালার চাতুরি দিয়ে জনগণের মন জয় করা যায় না, এ কথা বিএনপি বুঝেও বুঝতে চায় না। পরে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের টাঙ্গাইলের ভাতকুড়া (করোটিয়া)-বাসাইল-সখিপুর সড়কের ওপর প্রায় সাড়ে ৮ কোটি টাকা ব্যয়ে ৬৯ মিটার নাঙ্গালিয়া সেতু উদ্বোধন করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওবায়দুল কাদের


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ